বাবলুর মামাশ্বশুর হচ্ছেন এরশাদ

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এতোদিন হুসেইন মুহম্মদ এরশাদকে পেয়েছেন পার্টি চেয়ারম্যান হিসেবে; শিগগিরই তার মামাশ্বশুর হতে চলেছেন সাবেক এই রাষ্ট্রপতি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2017, 06:48 AM
Updated : 12 April 2017, 01:07 PM

আগামী ২১ এপ্রিল এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেসা রহমান টুম্পার সঙ্গে বিয়ে হচ্ছে জাতীয় পার্টির সাবেক মহাসচিব বাবলুর।

এরশাদের রাজনৈতিক ও প্রেস সচিব সুনীল শুভরায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দুই পক্ষের আলোচনায় পারিবারিকভাবেই বিয়েটা হচ্ছে।”

এ বিষয়ে জানতে জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে তার হবু শাশুড়ি মেরিনা রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “হ্যাঁ বিয়ে হচ্ছে, ২১ তারিখ।” 

পার্টির নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বারিধারায় এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে ২১ এপ্রিল সকালে বাবলু-টুম্পার আক্দ। সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় রয়েছে প্রীতিভোজের আয়োজন।

এরশাদের বোন জাতীয় পার্টির সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মেরিনা রহমানের মেয়ে মেহেজেবুন্নেসা রহমান একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। আর বাবলু দশম জাতীয় সংসদে চট্টগ্রাম-৯ আসনের প্রতিনিধিত্ব করছেন।

বিয়ের পর তিনি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে পাবেন মামিশাশুড়ি হিসেবে। 

বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ২০০৫ সালে ক্যান্সারে মারা যান। ফরিদাও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপনায় ছিলেন।

ফরিদার মৃত্যুর পর থেকে তাদের একমাত্র সন্তান আশিক আহমেদকে নিয়েই ছিলেন বাবলু। আশিক পড়াশোনা শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন।

সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএর সহকারী অধ্যাপক মেহেজেবুন্নেসা রহমান টুম্পারও এটি দ্বিতীয় বিয়ে। প্রথম পক্ষে তার একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে।