প্রমাণ হয়েছে আ. লীগ সুষ্ঠু ভোটে বিশ্বাস করে: হানিফ

কুমিল্লা সিটি করপোরেশনে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ভোট আওয়ামী লীগের সুষ্ঠু নির্বাচন প্রত্যাশার প্রতিফলন বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন দলটির নেতা মাহবুব-উল আলম হানিফ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2017, 02:45 PM
Updated : 30 March 2017, 03:34 PM

কে এম নূরুল হুদা নেতৃত্বাধীন বর্তমান নির্বাচন কমিশন দায়িত্ব নেওয়ার পর বিএনপির অংশগ্রহণে প্রথম প্রতিদ্বন্দ্বিতামূলক ভোট হল কুমিল্লায়।

বৃহস্পতিবার দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দলের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ।

‘অবাধ, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে’ বলে বিএনপির অভিযোগ নাকচ করে তিনি বলেন, “বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে কোনো তথ্য উপাত্ত ছাড়াই বলা হয়েছে, নির্বাচন অবাধ সুষ্ঠু করতে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মধ্যে সব সময় একটা নেতিবাচক চিন্তা কাজ করে। তাদের লক্ষ্য হল- নির্বাচনে পরাজয় হলে যেন কথা তুলতে পারেন।”

এই নির্বাচন পরিচালনায় সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হয়েছে মন্তব্য করে ক্ষমতাসীন দলের সাংসদ হানিফ বলেন, “আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন পরিচালনায় বদ্ধপরিকর।

“এই উৎসব মুখর ভোটগ্রহণের মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রমাণ করেছে, আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করে। ভোটের ফলাফল কী হবে তা ভোটগ্রহণ শেষে জানা যাবে। ফলাফল যা-ই হবে আমরা সকলেই তা মেনে নেব।”

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দোলোয়ার হোসেন, শামসুন নাহার চাঁপা, বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন ও মারুফা আক্তার পপি উপস্থিত ছিলেন।