চিকিৎসাধীন বিএনপি নেতা মুন্নুকে দেখতে হাসপাতালে খালেদা

ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির উপদেষ্টা কাউন্সিলের প্রবীণ সদস্য হারুনার রশীদ খান মুন্নুকে দেখতে গিয়ে তার অবস্থার খোঁজ-খবর নিয়েছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2017, 05:02 PM
Updated : 11 March 2017, 05:03 PM

অসুস্থ হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন সাবেক মন্ত্রী মুন্নুকে রাত সাড়ে ৯টার দিকে দেখতে যান বিএনপি নেত্রী।

এসময় তিনি হারুনার রশীদ খানের শয্যার পাশে কিছু সময় অবস্থান করে চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ-খবর নেন।

মুন্নুর বড় মেয়ে দলের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আফরোজা খানম রীতা ও ছোট মেয়ে ফিরোজা খানম পারভীনসহ পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন খালেদা জিয়া।

মুন্নু সিরামিকের প্রতিষ্ঠাতা শিল্পপতি হারুনার রশীদ খান মুন্নু ২০০১ সালে খালেদা জিয়ার মন্ত্রিসভার সদস্য ছিলেন। ৯২ বছর বয়সী মুন্নু হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত।

ল্যাব এইডের বিশেষজ্ঞ চিকিৎসক আ ফ ম সোহরাবউজ্জামানের তত্ত্বাবধায়নে হারুনার রশীদ খানের চিকিৎসা চলছে।

তাকে দেখতে যাওয়ার সময় অন্যদের মধ্যে দলের ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মইনুল ইসলাম শান্ত, কেন্দ্রীয় নেতা আমিনুল হক, আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, সুলতান সালাহউদ্দিন টুকু, আবদুর কাদের ভুঁইয়া জুয়েল, রাজীব আহসান, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

এরপর একই হাসপাতালে চিকিৎসাধীন লন্ডন বিএনপি নেতা আবদুর রহমান সানির বাবা ফজলুর রহমান ভূঁইয়াকেও দেখতে যান বিএনপি চেয়ারপারসন। তিনি চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজ-খবর নেন।