আওয়ামী লীগ কার্যালয়ে আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে আবার শপথ নেওয়ার পর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে গিয়ে দলের নেতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সেলিনা হায়াৎ আইভী।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 05:04 PM
Updated : 15 Jan 2017, 05:04 PM

রোববার সন্ধ্যায় কার্যালয়ে উপস্থিত হন আইভী। কেন্দ্রীয় নেতা-কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি।

আইভী বলেন, “আমার দলের কেন্দ্রীয় নেতারা অত্যন্ত পরিশ্রম করেছে। উনারা যখন আমার নির্বাচনী প্রচারণায় গিয়েছেন, সময় স্বল্পতার কারণে আমি সেভাবে দেখা করতে পারিনি। উনারা খেয়ে না খেয়ে আমার জন্য অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন।”

গত মাসে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে পুনর্নির্বাচিত হন আইভী। দলীয় প্রতীকে অনুষ্ঠিত এবারের ভোটে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন তিনি।

আইভী বলেন, “যারা কেন্দ্রীয় নির্বাচনী প্রচার কমিটিতে ছিলেন, তাদের প্রত্যেককে আমি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক নওফেল এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর প্রতি, যিনি সবসময় আমার সাথে ফোনে যোগাযোগ করেছেন।”

“নারায়ণগঞ্জবাসী ভোটের মাধ্যমে আমার নেত্রীর (শেখ হাসিনা) দেওয়া নৌকা প্রতীকের মান-ইজ্জত রেখেছে। এজন্য আমার নেত্রী এবং নারায়ণগঞ্জবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি,” বলেন আইভী।

মেয়র হিসেবে সিটি কর্পোরেশনে বসে দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করার প্রতিশ্রুতি দেন এই আওয়ামী লীগ নেতা।

দলীয় কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।