আইভীর জয়ের আশায় শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ আছে দাবি করে স্থানীয় সংসদ সদস‌্য এ কে এম শামীম ওসমান বলেছেন, তার দলের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী জয়ী হবেন বলেই তিনি আশা করছেন।

মজিবুল হক পলাশ, নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2016, 11:40 PM
Updated : 21 Dec 2016, 11:40 PM

গতবারের নির্দলীয় নির্বাচনে আইভীর কাছে হার মানা শামীমওসমান এবার সংবাদ সম্মেলন করে নৌকা প্রতীকের প্রার্থীর প্রতি সমর্থন জানান; যদিওনির্বাচনী আচরণবিধির কারণে তিনি প্রচারে নামতে পারেননি।

ভোটের আগের দিন বুধবার তিনি বলেন, “আমাদেরছাত্রলীগের বাচ্চা ছেলেরা যেভাবে নিজের পকেটের টাকা খরচ করে নির্বাচন করেছে এবংমহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেদের পকেটের টাকা খরচ করে পোস্টারও লিফলেট এবং মাইকিং করেছে। আমরা আশা করি নির্বাচনে দলীয় প্রার্থী জয়ী হবে।”

ভোটের প্রচারে আসা কেন্দ্রীয় নেতাদের প্রশংসা করে তিনিবলেন, “কাজী জাফর উল‌্যাহ সাহেব, এনামুল হক শামীম ও অসীম কুমার উকিল উনারা তাদেরটিম নিয়ে এই নির্বাচনে যেভাবে পরিশ্রম করেছেন, তাদের নিজেদের নির্বাচনেও তারা এতপরিশ্রম করেন না।”

নারায়ণগঞ্জে ভোটে কোনো অনিয়মের সুযোগ নেই মন্তব‌্য করেএই সংসদ সদস‌্য বলেন, “ফ্রি অ‌্যান্ড ফেয়ার ইলেকশনের জন্য কঠিনভাবে নির্দেশনারয়েছে।

“আমাদের দলীয় সভানেত্রীরনির্দেশনা রয়েছে, কোনোভাবেই যাতে কেউ জনগণের ভোটাধিকার নষ্ট করতে না পারে সেলক্ষ্যে সবাইকে সজাগ থাকতে হবে।”

সুষ্ঠু নির্বাচন নিয়ে বিএনপি প্রার্থীর শঙ্কার বিষয়েশামীম ওসমান বলেন, “বিএনপি দলীয় প্রার্থীর সমস্তশঙ্কা দূর করার দায়িত্ব নির্বাচন কমিশনের।”

বুধবার দিনভর নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনেরনেতাকর্মীদের সঙ্গে ব্যস্ত সময় কাটান শামীম ওসমান।

বিকেল পর্যন্ত শামীম ওসমান নগরীর চাষাঢ়ায় অবস্থিতরাইফেল ক্লাবে এবং বিকালের নারায়ণগঞ্জ ক্লাবে অবস্থান করেন তিনি।

নারায়ণগঞ্জ ক্লাবের এক অংশে ভোট কেন্দ্র রয়েছে। অন্যঅংশে ক্লাবের সদস্যরা অবস্থান করেন, যেখানে শামীম ওসমানও গিয়েছিলেন।

একাধিক নির্বাচন কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকেবলেন, শামীম ওসমানের উপস্থিতির খবর নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ আব্দুল্লাহ জানতেপেরে তাকে ক্লাব ছাড়ার জন্য পুলিশ সুপারকে দিয়ে খবর পাঠান।

রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জ ক্লাব ছাড়েন শামীমওসমান।

সিটি করপোরেশনের ভোটার শামীম ১২ ওয়ার্ডের কেন্দ্রে ভোট দেবেন।