বিএনপি নেতা টিপুসহ ৮ জনের জামিন

মুদ্রা পাচার মামলায় হাই কোর্টে তারেক রহমানের রায় ঘোষণার আগে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গ্রেপ্তার দলটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ আটজনকে পল্টন থানার নাশকতার মামলায় জামিনে দিয়েছে আদালত।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2016, 04:30 PM
Updated : 22 July 2016, 04:30 PM

ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানা শুনানি শেষে শুক্রবার বিকালে তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া অন্যরা হলেন- ঢাকা মহানগর উত্তর শিল্পাঞ্চল থানা যুবদলের খলিল, রফিকুল ইসলাম, রায়হান, কামরুল ইসলাম, হানিফ, ইউসুফ এবং আজাহার।

মুদ্রা পাচার মামলায় হাই কোর্টে তারেক রহমানের রায় ঘোষণার আগে বৃহস্পতিবার সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে তাইফুল ইসলাম টিপুসহ ১১ জনকে আটক করে পুলিশ।

এরপর শুক্রবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার এসআই সেলিম আকন্দ নাশকতার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করেন।

তবে পুলিশের পক্ষ থেকে রিমান্ডের কোনো আবেদন না থাকায় আসামিদের করা জামিন আবেদনের শুনানি করে আদালত তাদের জামিন দেয় বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান আসামিপক্ষের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ।

মেজবাহ বলেন, “পুরানো এ মামলার সবগুলো ধারাই জামিনযোগ্য। শুক্রবার আটজনকে আদালতে হাজির করে পুলিশ । বাদ বাকীদের কোনো খবর জানি না।”