‘বিদেশিদের কাঁধে ভর করে ক্ষমতায় যেতে চায় বিএনপি’

‘বিদেশি চক্রান্তকারীদের কাঁধে ভর করে’ বিএনপি-জামায়াত ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2016, 02:21 PM
Updated : 24 May 2016, 02:21 PM

মঙ্গলবার রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি বলেন, “জনগণের ভয়ে ২০১৪ সালের জাতীয় নির্বাচন বর্জনকারী বিএনপি-জামায়াত এখন বিদেশি চক্রান্তকারীদের কাঁধে ভর করে অবৈধভাবে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে।”

ইসরায়েলিদের সঙ্গে মিলে বাংলাদেশকে অস্থিতিশীল করতে বিএনপি চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন কামরুল।

খাদ্যমন্ত্রী বলেন, “বিএনপি নেতা আসলাম চৌধুরী ছাড়া আর কারা ছিল মোসাদের সঙ্গে চক্রান্তে, তদন্ত রিপোর্ট প্রকাশ পেলেই সব তথ্য বেরিয়ে আসবে। লন্ডনে বসে কারা এই ষড়যন্ত্রে ইন্ধন দিয়েছে তা চেপে রাখা যাবে না।” 

কাকরাইলের ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইবিএ) মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবগঠিত সভাপতি-সম্পাদককে ঢাকায় কচুয়া উপজেলা সমিতি সংবর্ধনা দেয়।

অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন উপস্থিত ছিলেন।

তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ সকল সূচকে এগিয়ে যাচ্ছে। আমরা একটি বাসযোগ্য রাজধানী করতে নগরবাসীর সহায়তায় প্রতিনিয়ত প্রচেষ্টা চালাচ্ছি। চারদিকে পরিবর্তনের হাওয়া বইছে। কিন্তু ষড়যন্ত্রও থেমে নেই।  হঠাৎ করে দেশের নাগরিকদের হত্যা করা হচ্ছে। হত্যার পরপরই সবার আগে যারা এর প্রতিবাদ জানায় সেই বিএনপি-জামায়াতই এসব হত্যাকাণ্ডে জড়িত।”

সমিতির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাজাহান শিশির।