ছেলেদের ঈদ সম্ভার

দর্জি বাড়ি, ইজি এবং প্লাস পয়েন্টের ঈদ আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2015, 01:34 PM
Updated : 11 July 2015, 01:39 PM

উৎসবে রঙিন পোশাক।

দর্জি বাড়ি

পশ্চিমা ধাঁচের পোশাক নিয়ে এবারের ঈদের আয়োজন সাজিয়েছে তারা। এসব পোশাকের নকশা করেন ডিজাইনার এবং এই প্রতিষ্ঠানের কর্ণধার ফজলুর রহমান।

আছে টি-শার্ট, ডিপোলো-শার্ট। এছাড়া আরও থাকছে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, কুর্তা, ব্লেজার, বেপারি শার্ট, ফরমাল পাঞ্জাবি, ক্যাজুয়াল পাঞ্জাবি, ফতুয়া ও প্যান্ট।

বসুন্ধরা সিটি,যমুনাফিউচারপার্ক, মৌচাক মোড়, পর্বতা টাওয়ার মিরপুর, নর্থ টাওয়ার উত্তরা, টুইন টাওয়ার শানিত্মনগর, গাজীপুর ইয়াকুব আলী টাওয়ার, খুলনা খান টাওয়ার, নরসিংদী সদর রোডে তাদের শো রুম রয়েছে।

ইজি

তরুণদের কথা মাথায় রেখেই থাকে তাদের আয়োজন। রয়েছে রঙিন টি-শার্ট, পোলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি,প্যান্ট ইত্যাদি। যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, শান্তিনগর, যাত্রাবাড়ি, সিলেট, চট্রগ্রাম, নরসিংদীসহ সারাদেশে ইজির ১৯টি শোরুম রয়েছে।

প্লাস পয়েন্ট

২০০৩ সাল থেকে যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠান গরমের কথা মাথায় রেখে তাদের পোশাকের সম্ভার সাজিয়েছে। যেমন:  গোলগলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, পোলো-শার্ট ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্চাবি, থ্রি কোয়ার্টার প্যান্ট  ও প্যান্ট। পোশাকগুলোর ডিজাইন করেন এই প্রতিষ্টানের প্রতিষ্ঠাতা বিপুল ইসলাস। ঢাকাসহ সারাদেশে তাদের ২৪টি শো রুম রয়েছে।