মেজবানী রেস্টুরেন্টে বিশেষ ছাড়

আর এই সুযোগ উপভোগ করবেন এয়ারটেলের এক্সক্লুসিভ গ্রাহকরা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2015, 11:25 AM
Updated : 21 Feb 2015, 11:25 AM

টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সম্প্রতি তাদের প্রধান কার্যালয় বনানীর তাজোয়ার সেন্টারে এয়ারটেল ফেভারিটস এবং চট্টগ্রাম মেজবানী রেস্টুরেন্ট ‘মেজবান বাড়ির’ মধ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করে।

এয়ারটেল ফেভারিটস একটি লয়্যালটি প্রোগ্রাম যা এয়ারটেল গ্রাহকদের বিশেষ গ্রাহকসেবা প্রদান করে এবং লাইফস্টাইল টাচ পয়েন্টগুলোতে বিশেষ পুরস্কারের ব্যবস্থা করে।

এই বিশেষ সুবিধাগুলোর মধ্যে আরও রয়েছে, কাস্টমার কেয়ার হেল্পলাইন (৭৮৬) এ অগ্রাধিকার ভিত্তিতে সার্ভিস এডভাইসরের সঙ্গে কথা বলার সুযোগ, এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারে অগ্রাধিকার সেবা, চাহিদা অনুযায়ী প্রিমিয়াম সেবাসমুহ গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া, এয়ারটেলের বিভিন্ন অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ এবং এয়ারটেল পার্টনার আউটলেট সমুহে বিশেষ ডিসকাউন্ট উপভোগ করা।

এছাড়াও আরও অনেক ধরনের সুবিধা গ্রাহকরা ভোগ করতে পারবেন। প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকগণ কিছু নির্দিষ্ট মানদণ্ডে উত্তীর্ণ হওয়ার পর এই সুবিধাগুলি উপভোগ করতে পারেন। এয়ারটেল গ্রাহকরা মেজবান বাড়ির বসুন্ধরা আবাসিক এলাকার শাখা থেকে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

এয়ারটেল বাংলাদেশের চিফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা, চিফ হিউম্যান রিসোর্স অফিসার নুর মোহাম্মদ ও হেড অফ কর্পোরেট অ্যান্ড হাই ভ্যালু সার্ভিস এক্সপেরিয়েন্স আজমাত উল্লাহ খান এবং মেজবান বাড়ির কর্ণধার এসএম গোলাম মোস্তফা আজাদ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।