ভালোবাসা দিবসের আয়োজন

জেন্টল পার্ক, রঙ এবং মুসলিম কালেকশনের বিশেষ আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2015, 10:55 AM
Updated : 27 Feb 2015, 01:03 PM

জেন্টল পার্কের একসঙ্গে চার

ঢাকার বেইলি রোড, উত্তরা ও এলিফ্যান্ট রোড এবং বগুড়াতে একসঙ্গে খোলা হল এই পোশাক প্রতিষ্ঠানের নতুন বিক্রয়কেন্দ্র।

যাতে থাকবে জেন্টল পার্ক কিডজ এবং ওমেনসহ রেগুলার প্রোডাক্ট লাইন। একসঙ্গে আরও চারটি আউটলেটের যাত্রা উপলক্ষে বগুড়াতে আয়োজন করা হয় স্ট্রিট ফ্যাশন শো। মনোমুগ্ধোকর এই ফ্যাশন শোতে সীমিত কিউ’য়ের মাধ্যমে তুলে ধরা হয় নতুন ডিজাইনের পার্টি এবং ট্র্যাডিশনাল ওয়ারড্রব এবং উইন্টার কালেকশন। জেন্টল পার্ক লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে কাজ করছে সিলেট, ঢাকা, খুলনা, চট্টগ্রাম, বগুড়া এবং কক্সবাজার-এ।

রঙ

এই দেশীয় পোশাক ঘর ভালোবাসা দিবস উপলক্ষে ‘ভালবাসার রঙ’ নামে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে।

ফেইসবুকের ‘রঙ’য়ের ফ্যান পেইজে পাঠানো যুগল ছবি থেকে বেছে নেওয়া হবে শ্রেষ্ঠ ৩টি ছবি। ‘নক্ষত্র বাড়ীর’ পক্ষ থেকে প্রথম স্থান অধিকারীর জন্য থাকবে ওয়াটার বাঙলো কটেজ। দ্বিতীয় স্থানকারী পাবেন ডিলাক্স রুম এবং তৃতীয় স্থানকারীর জন্য থাকবে হোটেল রুমে একরাত যাপনের সুযোগ।

প্রতিযোগিতায় অংশ নিতে ৬ ফেব্রুয়ারির মধ্যে www.facebook.com/rangfanclub’য়ের ম্যাসেজ বক্সে  যুগল ছবি শেয়ার বা ইমেইল করতে হবে contactrang@gmail.com।

এছাড়া প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য রঙ’য়ে রয়েছে গিফট্‌ ভাউচার। যে কোনো শোরুম থেকে ৫শ’ থেকে ৫ হাজার টাকা মূল্যের এইসব ভাউচার ব্যবহার করে কেনা যাবে পছন্দসই সামগ্রী।

মুসলিম কালেকশনে এক্সক্লুসিভ শার্ট

নতুন বছর, ফাল্গুন ও ভালোবাসা দিবস সামনে রেখে নতুন এক্সক্লুসিভ ডিজাইন শার্ট এনেছে এই শার্ট তৈরি প্রতিষ্ঠান। ছেলেদের ক্যাসুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্টও রয়েছে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানান ডিজাইনের সব পার্টিশার্ট। বিক্রয়কেন্দ্র: জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ।

- বিজ্ঞপ্তি