শীতায়োজন

দেশীয় পোশাক ঘরগুলোর শীতমৌসুমের নানান সম্ভার।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2015, 10:43 AM
Updated : 11 Jan 2015, 10:56 AM

এসব ফ্যাশন হাউজগুলো পোশাকের সংগ্রহে যেমন আছে দেশি আমেজ তেমনি পাওয়া যাবে পাশ্চাত্য ছোঁয়া। 

ক্যাটস আই

ক্যাটস আই

ফ্যাশনপ্রেমিদের জন্য এবারের তাদের সংগ্রহে রয়েছে নানান রকম শীতপোশাক। নারী ও পুরুষদের জন্য সরল অলঙ্করণে থাকছে বৈচিত্র্য। গতানুগতিক ভাবনা থেকে বেড়িয়ে কাপড়সহ নকশায় থাকছে স্মার্ট অ্যান্ড ট্রেন্ডি লুক। শীতের অনুষ্ঠানে পরার উপযোগী জমকালো ও ফরমাল নকাশাতেও থাকছে বৈচিত্র্যতা।

মেনজ ক্লাব

মেনজ ক্লাব

ঋতুভিত্তিক পোশাক এখন ফ্যাশন ট্রেন্ডের পরিচিত রূপ। তাই পোশাকের ডিজাইন আর প্যাটার্ন ভেরিয়েশন এনে ব্র্যান্ডশপ মেনজক্লাব তৈরি করেছে বৈচিত্র্যময় শীত পোশাক। এখানে রঙিন নকশায় ফরমাল এবং ক্যাজুয়াল শীত অনুষঙ্গ থাকছে। এছাড়াও বয়স ভেদে থাকছে বেসিক ফিটেড ফ্যাশন অনুষঙ্গ। তবে কেনাকাটায় বাড়তি আনন্দ আনতে জিপি স্টার গ্রাহক পাচ্ছেন ৭ থেকে ৭০ ভাগ ছাড়ে কেনাকাটার সুযোগ। এ সুযোগ মিলবে ঢাকা, চট্টগ্রাম, সিলেট এবং খুলনার শোরুমে।

শীতে কে ক্র্যাফ্‌ট

কে ক্র্যাফ্‌ট

শীত উপযোগী বর্ণিল আয়োজনে থাকছে বিভিন্ন রকমের শাল, জ্যাকেট, স্কার্ফ, মাফ্‌লার, ফতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, টপ্‌স ইত্যাদি। এসব পোশাকের কাট্‌ ও ষ্টিচ সম্পূর্ণ নতুন আঙ্গিকে।

কাপড়েও থাকছে বৈচিত্র্য। ব্যহার করা হয়েছে খাদি ও সুতি। শালের সমারহে থাকছে খাদি ও নরসিংদির ইক্কত্‌। শালগুলোতে বিভিন্ন ধরনের হাতের কাজ, অ্যাপ্লিক ও প্রিন্ট রয়েছে। খাদি কাপড়ের সঙ্গে সিল্ক কাপড়ের কম্বিনেশন পাঞ্জাবি এনেছে ডিফ্রেন্ট লুক। পোশাকগুলোর অলংকরণে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি, হাতের কাজ, টাই অ্যান্ড ডাই, কারচুপির কাজ ইত্যাদি।

ছেলেদের ফতুয়ার দাম ৪শ’ থেকে ৬৭৫ টাকা। পাঞ্জাবির দাম ৫৫০ থেকে ১ হাজার ২শ’ টাকা। মেয়েদের টপ্‌স ৪৫০ থেকে ১ হাজার ১৫০ টাকা। খাদি মাফ্‌লার ১২০ টাকা থেকে ১৭৫ টাকা। শুধু স্কার্ফ ১২০ টাকা থেকে ৩৫০ টাকা। মেয়েদের পাঞ্জাবি ৪৫০ টাকা থেকে ১ হাজার টাকা। ছেলে ও মেয়েদের শাল ৪শ’ থেকে ২ হাজার টাকা। সুতি শার্ট ৪শ’ থেকে ৬৭৫ টাকা।

আর এই বিশেষ আয়োজন রয়েছে কে-ক্র্যাফ্‌ট’য়ের সকল শাখায়।