ক্যান্ডি উৎসব

ঢাকা শহরের বুক সুপার স্টোর হিসেবে পরিচিত পিবিএস ১৭ অক্টোবর থেকে আয়োজন করছে বাংলাদেশের প্রথম ‘চকলেট ও ক্যান্ডি উৎসব’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2014, 03:59 PM
Updated : 16 Oct 2014, 03:59 PM

বর্তমানে শান্তিনগর, ধানমণ্ডি ও উত্তরাতে পিবিএস-এর তিনটি কেন্দ্র আছে। 'বুক স্টোর' হলেও এর আছে একটি থ্রিডি থিয়েটার ও মিউজিক ক্যাফে। তাছাড়া পিবিএস প্রায়ই বিভিন্ন ধরনের অনুষ্ঠান আয়োজন করে থাকে।

সেই ধারাবাহিকতায় এবার বিভিন্ন দেশের চকলেট এবং ক্যান্ডির সমারহ নিয়ে উৎসবের আঙ্গিকে ‘চকোলেট এন্ড ক্যান্ডি ফেস্টিভল’-এর আয়োজন করেছে।

১৬ শান্তিনগরের পিবিএস'এর শাখায় ১৭ এবং ১৮ অক্টোবর সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে পিবিএস আয়োজিত চকোলেট উৎসব। সবার জন্য উন্মুক্ত এ উৎসবে থাকছে পৃথিবীর প্রায় শতাধিক ব্র্যান্ডের বিখ্যাত সব চকোলেট এবং ক্যান্ডি।

উৎসবে সবার জন্য থাকছে নানান রকম ক্যান্ডি গেইম শো, চকোলেট ফাউনটেইনস, নিজের ডিজাইনে ক্যান্ডি ফ্লস তৈরি করার সুযোগ, ক্যান্ডি ভেন্ডিং মেশিন ইত্যাদি। এ অনুষ্ঠানে আরও থাকছে দেশ বিদেশের চকোলেট ও ক্যান্ডির উপর লেখা বই।

চকলেট উৎসবে থাকছে সাড়ে তিন’শ টাকায় আনলিমিটেড চকলেট খাওয়ার সুযোগ। তাছাড়া চকলেট ফাউন্টেইনে 'ডিপ' করার জন্য থাকবে বিভিন্ন ওয়েফার বা মার্সমেলো ইত্যাদি। সেক্ষেত্রেও চকোলেট ফাউন্টেইনে ডিপের জন্য ওয়েফার, মার্সমেলো ইত্যাদি কিনতে খরচ হবে একশ টাকা প্রতি প্লেট।