পূজা ও ঈদের জুতা

এবার ঈদুল আজহা এবং দুর্গাপূজা উপলক্ষ্যে সম্পূর্ণ নতুন ডিজাইনের জুতা-স্যান্ডেলের পসরা সাজিয়েছে এপেক্স।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 10:19 AM
Updated : 1 Oct 2014, 10:19 AM

এ বছরের পূজা এবং ঈদুল আজহায় অনুষ্ঠিত হচ্ছে পাশাপাশি সময়ে, তাই এবারের কালেকশন এমনভাবে ডিজাইন করা হয়েছে যা দুটি উৎসবের সাজপোশাকের সাঙ্গেই মানানসই।

উৎসব মানেই বেড়ানো আর ঈদুল আজহায় কাজও থাকে বেশি। অন্যদিকে পূজা মানেই মণ্ডপে ঘুরে দেবী দেখা। এই বেড়ানোতে ‘স্টাইল’ এবং ‘কমফোর্ট’ কোনোটির সঙ্গেই যেন আপস করতে না হয় সেই বিষয় মাথায় রেখে পুরো কালেকশন তৈরি করেছে এপেক্স।

স্মার্ট ডিজাইন এবং উন্নত মানের ভেনচুরিনি এবং এপেক্স ব্র্যান্ডের স্যান্ডেলগুলো পুরুষদের কুর্তা কিংবা পাঞ্জাবি দুটোর সঙ্গেই মানানসই। ফর্মাল লুকয়ের জন্য শার্ট-প্যান্টের সঙ্গে মানিয়ে যাবে এক্সক্লুসিভ জুতার কালেকশন।

মেয়েরা উৎসবের দিন শাড়ি অথবা কামিজ যেটাই বেছে নিন, তাঁদের জন্য নিনো রসি এবং রিভাইভ ব্র্যান্ডে থাকছে ফ্যাশনেবল এবং আরামদায়ক স্যান্ডেলের বিশাল কালেকশন। আর বিভিন্ন পার্টিতে গ্ল্যামারাস লুকয়ের জন্য রয়েছে মুচি ব্র্যান্ডের স্টাইলিশ এবং এলিগ্যান্ট নকশার বিভিন্ন স্যান্ডেল।

উদ্যমী লাইফস্টাইলের তরুণ-তরুণীদের জন্য রয়েছে স্প্রিন্ট এবং স্যান্ড্রা রোসা ব্র্যান্ডের ট্রেন্ডি কালেকশন।

নতুন আয়োজনে শিশুদের জন্য টুইঙ্কলার ব্র্যান্ডে আছে অসংখ্য কালারফুল জুতা-স্যান্ডেল যা তাদের পায়ের গঠন এবং সঠিক বৃদ্ধি নিশ্চিত করে।

এবারের ঈদ এবং পূজায় ক্রেতাদের জন্য এপেক্স নিয়ে এসেছে গিফট ভাউচার। এই ভাউচার পাওয়া যাবে ৩ হাজার, ২ হাজার ও ১ হাজার টাকায়।

গিফট ভাউচারগুলো এপেক্স-এর  বসুন্ধরা সিটি শপিং মল, যমুনা ফিউচার পার্ক, গুলশান এভেনিউ (পিঙ্ক সিটি মল-এর উল্টা পাশে), বনানী – ১১ এবং উত্তরা সেক্টর ৪ - এই পাঁচটি আউটলেটে পাওয়া যাচ্ছে। গিফট ভাউচারটি এপেক্স-এর যে কোনো আউটলেট থেকেই করা যাবে।