স্মার্ট ফোনে বৈশাখি উপহার

বাংলা নতুন বর্ষে স্যামসাং ও হুয়াওয়ে ফোনে সেটের সঙ্গে রয়েছে বিশেষ উপহার।

>> বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2014, 01:56 PM
Updated : 23 April 2014, 01:56 PM

হুয়াওয়ের বৈশাখি আয়োজন

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে, বাংলাদেশে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে ‘ডাবল দি জয় অফ বৈশাখ’ নামে একটি নতুন অফার ঘোষণা করেছে। এই অফারে ক্রেতারা ১১ এপ্রিল থেকে ২৫ এপ্রিলের মধ্যে একটি হুয়াওয়ে স্মার্টফোন কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

অংশগ্রহণের জন্য ক্রেতাকে তার ফোনের আইএমইআই নম্বর এবং বিলের কপি হুয়াওয়ের ফেইসবুক ফ্যান পেইজে প্রাইভেট মেসেজের মাধ্যমে ইনবক্স করতে হবে। পুরষ্কার হচ্ছে ক্রয়কৃত হ্যান্ডসেটের মডেলের আরেকটি হ্যান্ডসেট জেতার সুযোগ।

এই অফার পাঁচটি হ্যান্ডসেটের জন্য প্রযোজ্য। ফোনগুলো হলো হুয়াওয়ে অ্যাসেন্ড ওয়াই৫১১, অ্যাসেন্ড জি৭০০, অ্যাসেন্ড মেট, অ্যাসেন্ড পি৬, এবং অ্যাসেন্ড জি৬১০।

হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশ বর্তমানে আমেরিকান এক্সপ্রেস কার্ডহোল্ডারদের জন্য ০% ইন্টারেস্টে ৬টি সহজ কিস্তিতে (ইএমআই) হুয়াওয়ের ফোনগুলো কেনার সুবিধা দিচ্ছে। এই সুযোগ অ্যাসেন্ড জি৭০০, অ্যাসেন্ড মেট এবং অ্যাসেন্ড পি৬ এর জন্য প্রযোজ্য।

স্যামসাংয়ের বৈশাখি টি-শার্ট

স্যামসাংয়ের মোবাইল ফোন কিনলে রয়েছে বৈশাখি উপহার। বাংলা নতুন বছরে স্যামসাংয়ের গুরু মিউজিক সেট কিনলে থাকছে টি-শার্ট উপহার।

গ্যালাক্সি স্টার প্রো বা গ্যালাক্সি ট্রেন্ডের সঙ্গে রয়েছে স্যামসাং মগ। গ্যালাক্সি কোর-এর সঙ্গে রয়েছে স্টাইলিশ ব্যাগ। আর যারা গ্যালাক্সি গ্র্যান্ড টু কিনবেন তারা পাবেন ‘এস-ভিউ কভার’।

স্যামসাংয়ের এসব বৈশাখি উপহার কার্যক্রম শুরু হয়েছে ১০ এপ্রিল থেকে। চলবে সারা মাস।