পুরষ্কার বিতরণ ও নতুন শাখা উদ্বোধন

বিজয়ীদের পুরষ্কার প্রদান করলো দেশীদশ। ২৩তম বিক্রয়কেন্দ্রে মেনস ওয়ার্ল্ড।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 09:07 AM
Updated : 20 August 2017, 09:07 AM
দেশীদশ’য়ের লাকি ড্র’র উপহার বিতরণ

দশটি দেশীয় ফ্যাশনঘরের সমন্বিত উদ্যোগ দেশীদশ। এই বছর রোজার ঈদে তাদের ক্রেতাদের জন্য উপহার ছিল লাকি কুপন ড্র। সম্প্রতি কুপন বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

আর এই উপলক্ষ্যে ১৯ অগাস্ট বিকালে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের দেশীদশ’য়ের উঠানে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। তিনি বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন। অনুষ্ঠানে গান পরিবেশন করেন জয়িতা।

উক্ত অনুষ্ঠানটি দেশীদশের সদস্য ও বাংলাদেশের শীর্ষস্থানীয় দশটি হাউজ নিপুন, কে ক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরোদলা ও সৃষ্টির উদ্যোক্তাতাগন এবং বিভিন্ন গণমাধ্যম কর্মী ও সুধীজনরা উপভোগ করেছেন।

- বিজ্ঞপ্তি।

চালু হল মেনস ওয়ার্ল্ডের ২৩তম বিক্রয়কেন্দ্র

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটি শপিং সেন্টারে দেশীয় পোশাকের ব্র্যান্ড মেনস ওয়ার্ল্ড বাংলাদেশ’য়ের ২৩তম শাখার উদ্বোধন করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে নতুন এই বিক্রয়কেন্দ্র প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড’য়ের জ্যেষ্ঠ কর্মকর্তা শেখ আব্দুল আলীম এবং বিভাগীয় প্রধান মেজর (অব.) মো. মহসিনুল কম, মেনস ওয়ার্ল্ড’য়ের পরিচালক আনিসুর রহমান টিটুসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

নতুন শাখায় রয়েছে হাল ফ্যাশনের সব কালেকশন।

- বিজ্ঞপ্তি।