টুকরা খবর

রঙ বাংলাদেশে’য়ের মূল্য ছাড়, কে ক্রাফটের নতুন আয়োজন ‘ইয়াংকে’ এবং ‘কৃষ্ণকলি’র নতুন টি-শার্ট।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2017, 08:17 AM
Updated : 16 August 2017, 08:18 AM

রঙ বাংলাদেশ’য়ের মূল্য ছাড়

মিরপুর ৬, প্রমিজ টাওয়ারে অবস্থিত দেশীয় ফ্যাশনঘর ‘রঙ বাংলাদেশে’য়ের শাখায় বিভিন্ন পণ্যের উপর চলছে শতকরা ৭০ টাকা পর্যন্ত মূল্য ছাড়। এই সুবিধা পাওয়া যাবে ৩০ অগাস্ট পর্যন্ত।

এছাড়া নিয়মিত সব আয়োজন পাওয়া যাবে অন্যান্য বিক্রয়কেন্দ্রে। রয়েছে অনলাইনে কেনাকাটার সুযোগ। ওয়েবসাইট www.rang-bd.com

ইয়াংকে'র ঈদ আয়োজন

ইয়াংকে

দেশের পরিচিতি ফ্যাশনঘর কে ক্রাফটের তরুণদের জন্য আয়োজন ‘ইয়াংকে’। নতুন প্রজম্মের রুচি এবং চাহিদার কথা মাথায় রেখে দেশীয় অবয়ব তবে পাশ্চাত্যের ছোঁয়ায় ক্রেতার পছন্দের পণ্যটি তৈরি করাই ইয়াংকে’র প্রধান লক্ষ্য। রয়েছে কুর্তি, টপস্‌, গাউন, স্কার্ট, লেডিসশার্ট, পালাজ্জো, পাঞ্জাবি, পোলো-শার্ট, ডেনিম প্যান্ট, সোল, অরনামেন্টস ইত্যাদি।

কৃষ্ণকলি’র টি শার্ট

কৃষ্ণকলি’র টি শার্ট

রাজধানীর আজিজ সুপারমার্কেটে অবস্থিত এই পোশাকঘর জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর নানান প্রতিকৃতি ও উক্তি-বাণী সম্বলিত বিভিন্ন টি-শার্টের আয়োজন করেছে।

যারা একসঙ্গে তিনটি টি-শার্ট কিনবেন তাদের জন্য বিনামূল্যে দেওয়া হবে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’। শুধু বিক্রি বা মুনাফা নয়, তরুণ প্রজন্মের মধ্যে গ্রন্থ ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যেই এই আয়োজন বলে জানান কৃষ্ণকলি’র স্বত্বাধিকারী মো. শাহীনূর ইসলাম।