ভ্রমণে অনলাইন সুবিধা

গো জায়ান বাংলাদেশের অনলাইন প্ল্যাটফর্ম যা পর্যটকদের ভ্রমণ সুবিধাজনক করতে একই সঙ্গে দেশি ডেবিট বা ক্রেডিট কার্ডের পাশাপাশি মোবাইলে অর্থ পরিশোধ যেমন, বিকাশের মাধ্যমে পেমেন্ট গ্রহণ করে থাকে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2017, 06:57 AM
Updated : 13 August 2017, 06:57 AM

১০ অগাস্ট, রাজধানীর লা মেরিডিয়ান হোটেল’য়ে অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করে এই প্রতিষ্ঠান। সেখানে প্রধান অতিথি হিসেবে ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আরও উপস্থিত ছিলেন বেসিস’য়ের সভাপতি মুস্তাফা জাব্বার এবং ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)’য়ের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ ।

এই অনলাইন ভ্রমণ সেবা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন এর প্রধান নির্বাহী কর্মকর্তা রিদওয়ান হাফিজ এবং চেয়ারম্যান সৈয়দ ফরহাদ আহমেদ। আরও উপস্থিত ছিলেন, গো জায়ান’য়ের উর্ব্ধতন কর্মকর্তা সৈয়দ কামরুল আহসান।

রিদওয়ান হাফিজ দাবি করেন, “গো জায়ানে ব্যবহারকারীরা এমন অনেক সুবিধা পাবেন যা এর আগে পাননি। অনলাইনে বসেই টিকিট কেনা থেকে শুরু করে হোটেল বুকিং সব করতে পারবেন, এবং সেটা বাংলাদেশি টাকায়। কোনো ফরেন কারেন্সির ক্রেডিট কার্ড দরকার হবে না।”

পাশাপাশি রেখে ব্যবহারকারীরা তুলনা করতে পারবেন কোন অফারটি নিলে সুবিধা

গো জায়ান বিশ্বের যে কোনো জায়গায় আন্তর্জাতিক ও আভ্যন্তরীন ফ্লাইট বুকিং সুবিধা দিতে সক্ষম। শুধু তাই নয়, স্থানীয় মুদ্রায় টাকার পরিমাণ জানতে এবং পরিশোধ করা যাবে বলে জানান হাফিজ।