চীনা খাদ্যোৎসব

রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন'য়ের ব্রাসিরি রেস্তোরাঁয় আয়োজিত হতে যাচ্ছে চীনা খাদ্যোৎসব ‘টেস্ট অফ ক্যান্টন’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2017, 10:16 AM
Updated : 9 August 2017, 10:21 AM

১০ অগাস্ট থেকে শুরু হয়ে এই উৎসব চলবে ১৯ অগাস্ট পর্যন্ত। চীনের দক্ষিণাঞ্চলের ক্যান্টন প্রদেশের ফোসান ডিমসাম, বিবিকিউ পেকিং ডাক, ক্যান্টন নুডুলস, ডাবল বয়েলড সুপ, ক্লে বেইকড চিকেন ইত্যাদিসহ প্রায় একশ পদের ক্যান্টোনিজ খাবার এই উৎসবের মূল আকর্ষণ।

৭ অগাস্ট এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই উৎসবের ঘোষণা দেয় হোটেলটি। সেখানে উপস্থিত ছিলেন হোটেলের মহা-ব্যবস্থাপক ক্রিস্টোফ ভোগেলি, খাদ্য ও পানীয় বিভাগের পরিচালক রামানি সানমুগাম, প্রধান বিক্রয় কর্মকর্তা মোহাম্মদ শরফুদ্দিন নেওয়াজ, এক্সিকিউটিভ শেফ জেড আর্চডিকন ও রাজধানীর ক্যান্টোনিজ রেস্তোরাঁস চাও’স-এর শেফ ডি-লিন।

বাংলাদেশের মানুষকে আসল ক্যান্টোনিজ খাবারের স্বাদ নেওয়ার সুযোগ করে দিতেই এই আয়োজন। আর বাফেটে এই আয়োজন উপভোগ করতে একজন প্রাপ্তবয়স্ককে গুনতে হবে সাড়ে ৪ হাজার টাকা। শিশুদের জন্য আড়াই হাজার টাকা।

এছাড়াও র‌্যাফেল ড্র’য়ের মাধ্যমে দুজন মিলে চীন ঘুরে আসা, দুটি হুয়াউই পি-টেন হ্যান্ডসেট কিংবা র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ-তে থাকার সুযোগ জিতে নিতে পারবেন উৎসবে অংশগ্রহণকারীরা।