মোটরসাইকেলের মেলা

ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সেকেন্ড হ্যান্ড (ব্যবহৃত মোটরসাইকেল) বাইক মেলা – ‘এখানেই বাইক বাজার’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2017, 09:54 AM
Updated : 21 March 2017, 10:00 AM

রাজধানীর আগাঁরগাওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২৪ ও ২৫ মার্চ এই মেলা আয়োজন করবে অনলাইন মার্কেটপ্লেস এখানেই ডটকম।

আয়োজকরা জানান, দুই দিনের এই উৎসবে ব্যক্তিগতভাবে ব্যবহৃত হয়েছে এমন মোটরবাইক প্রদর্শন করা হবে। সেখান থেকে ক্রেতারা সহজে নিজের পছন্দের বাইক কিনে নিতে পারবেন।

তাদের কেনাকাটায় স্বন্তি দিতে এখানেই ডট কম মেলায় স্থাপন করবে একটি বুথ। যেখানে মেলায় থাকবে বিআরটিএ’র ‍বুথ। যেখানে ক্রেতা প্রদর্শিত বাইকের কাগজপত্র পরীক্ষা করিয়ে নিতে পারবেন। এছাড়াও থাকছে বাইক চালিয়ে ও যন্ত্রাংশ পরীক্ষা করে দেখার সুযোগ।

মেলা উৎসবমুখর করতে আয়োজকরা আমন্ত্রণ জানিয়েছে দেশের ১৬জন মোটরসাইকেল কসরতবাজ। আরও থাকছে ডিজে মিউজিক পারফরমেন্স।

মেলা সকল দর্শনার্থীদের জন্য উম্মুক্ত। তবে মেলাপ্রঙ্গনে এসে দর্শনার্থীকে নিজের নাম আর মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে।

মেলা উপলক্ষ্যে ১৯ মার্চ জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এসব তথ্য দেওয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এখানেই ডট কমের বিপনন পরিচালক শাহেদ রেদওয়ান নিপুন ও ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেইশন ব্যবস্থাপক শাফায়াত আলী চয়ন।

চয়ন জানান, বর্তমানে নারীদের মধ্যে বাইক চালানোর প্রবণতা বেড়েছে। তাই এই মেলায় আমন্ত্রণ জানানো হয়েছে প্রচুর নারী বাইকারদের। ফলে আগ্রহী নারীক্রেতারাও স্বাচ্ছন্দে তাদের কাছ থেকে বাইকসম্পর্কিত বিভিন্ন অভিজ্ঞতা অর্জন করার পাশপাশি ‘ট্রায়াল’ও দিতে পারবেন।