বিভিন্ন প্রতিষ্ঠানের আয়োজন

ক্যাটস আইয়ে ছাড়, গ্রামীণ ইউনিক্লো’র কালার ফেস্ট এবং কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর পূর্তি।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2017, 08:30 AM
Updated : 28 Feb 2017, 12:37 PM

কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর পূর্তি

লাইফস্টাইল ডেস্ক, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

আমেরিকান আইসক্রিম ব্র্যান্ড কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর পূর্তি হল ১২ ফেব্রুয়ারি। এ উপলক্ষ্যে ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের কোল্ড স্টোন ক্রিমারি’র বিক্রয়কেন্দ্রে এক সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়।

এর আগে কেক কেটে এক বছর পূর্তি উদযাপন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ আফতাব আহমেদ, প্রধান বাণিজ্য কর্মকর্তা রেদওয়ান জিনান সিদ্দিকী, ইউটিউব তারকা রাবা খান ও আসিফ বিন আজাদসহ আরও অনেকে।

এসময় ব্যবস্থাপনা পরিচালক শেখ আফতাব আহমেদ জানান, অচিরেই ধানমণ্ডিতে চালু হতে যাচ্ছে কোল্ড স্টোনের নতুন দোকান।

শুধু আইসক্রিম নয়, ক্রেতাদের সুবিধার জন্য রয়েছে ‘সেট মিল’, ‘ডেজার্ট’, সিগনেচার ক্রিয়েশনস ইত্যাদি নানা রকমের আয়োজন।

যুক্তরাষ্ট্র ও বিশ্বজুড়ে ৩১টি দেশে সমাদৃত এই আইসক্রিম ব্র্যান্ড ক্রেতাদের আইসক্রিমের স্বাদ পছন্দ করার অনেক বেশি সুযোগ দিচ্ছে। আইসক্রিম, শেইকস, স্মুদি, আইসক্রিম কেকসহ অন্যান্য সবকিছু যুক্তরাষ্ট্র থেকে সরাসরি সংগ্রহ করা হয় বলে জানালেন কর্তৃপক্ষ।

এছাড়া নিজেই নিজের পছন্দমতো আইসক্রিম ক্রিয়েশন বানানোর সুযোগ থাকায় আইসক্রিম প্রেমীদের জন্য অল্প সময়েই খুব প্রিয় একটি জায়গা হয়ে উঠেছে কোল্ড স্টোন ক্রিমারি।

- বিজ্ঞপ্তি

গ্রামীণ ইউনিক্লোতে চলছে কালার ফেস্ট

গ্রামীণ ইউনিক্লোতে চলছে বিভিন্ন রং ও ডিজাইনের পোশাকের কালার ফেস্ট ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন এর আওতায় পাওয়া যাচ্ছে বিভিন্ন রংয়ের সংমিশ্রণে ও নকশায় বিভিন্ন পোশাক।

কালারফেস্ট উৎসবে বিভিন্ন তারা কামিজ নিয়ে এসেছে ১,৬৯০ টাকায় এবং ছেলেদের শার্ট ৯৯০ টাকা থেকে শুরু করে ১,৪৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। গ্রাফিক টি-শার্ট ৪৯০ থেকে ৬৯০ টাকার মধ্যে। মেয়েদের পালাজ্জো ৭৯০ টাকায় ও লেগিংস পাওয়া যাচ্ছে ৩৫০ টাকায়। ছেলেদের ‘কালার জিন্স’ পাওয়া যাচ্ছে ১,৫৯০ টাকায়। এছাড়াও থাকছে বিভিন্ন পোশাকের সংগ্রহ।

বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমণ্ডি সায়েন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমণ্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট এবং গুলশান বাড্ডা লিংক রোডে গ্রামীণ ইউনিক্লো’র বর্তমানে ১২টি শাখা আছে।

আরও জানতে: www.grameenuniqlo.com.bd

- বিজ্ঞপ্তি

ক্যাটস আইয়ে নতুন টিশার্ট ও ছাড়

তরুণ তরুণীদের দিচ্ছে ১৫ শতাংশ ছাড়ে পণ্য ক্রয়ের সুযোগ। গান প্রিয় তারুণ্যের জন্য ক্যাটস আই প্রথমবারের মতো ব্র্যান্ড অ্যাম্বাসেডর জোয়াদ ও নেমেসিস ব্র্যান্ড নিয়ে বাজারে এনেছে নেমেসিস টি শার্ট। এছাড়াও অনলাইন শপিংয়ে নতুন ডিজাইনের টিশার্ট’য়ে মিলবে বিশেষ ছাড়। পাশাপাশি ট্রেন্ডি ফ্যাশন অনুসঙ্গ বা পোশাক ছাড়াও ফ্যাশন প্রিয় তারুণ্যের জন্য আরও নানান চমকের খোঁজ থাকছে ফেইসবুকের ক্যাটস আই পেইজেও! facebook.com/CatsEyeLtd/?fref=ts

- বিজ্ঞপ্তি