ফুডিজ চয়েজ অ্যাওয়ার্ড

প্রতি বছর, ফুডিজ ডটকম ডটবিডি ঢাকা শহরের সেরা রেস্তোরাঁ, রেস্তোরাঁ সম্পর্কিত ব্যক্তিত্ব এবং ‘ফুড ফটোগ্রাফার’দের ফুড ইন্ডাস্ট্রিতে বিশেষ অবদানের জন্য পুরস্কৃত করে থাকে। এবারও শুরু হয়েছে সেই আয়োজন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2017, 05:10 AM
Updated : 4 Feb 2017, 03:11 PM

ফুডিজ চয়েস অ্যাওয়ার্ড ২০১৬ এর ভোটিং শেষ হবে ৭ ফেব্রুয়ারি। যে কেউ অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে তাদের পছন্দের রেস্তোরাঁ, রেস্তোরাঁর মালিক, ম্যানেজার এবং শেফ কে ভোট দিতে পারবেন।

কোকা-কোলা এই বিশেষ সম্মানসূচক পুরস্কারের টাইটেল স্পন্সর এবং ডেইলি স্টার হসপিটালিটি পার্টনার হিসেবে ওয়েস্টিন’কে সঙ্গে নিয়ে এই ‘ফুডিজ চয়েজ অ্যাওয়ার্ড ২০১৬’ অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছে।

ভোটিং শেষে সকল পর্যালোচনার পর ২০ ফেব্রুয়ারি চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। ফুডিজ চয়েজ’য়ের গ্র্যান্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠান মার্চের দ্বিতীয় সপ্তাহ ২০১৭ তে অনুষ্ঠিত হবে।

ভোজন প্রেমীরা এরমধ্যে তাদের পছন্দের রেস্তোরাঁগুলোতে খাবারের রিভিউ দিয়েছে এবং ভোট করেছে, এখন তারা প্রত্যেকটা বিভাগ থেকে সবচেয়ে ভালো রেস্তোরাঁ খুঁজে পেতে সাহায্য করবে।

নিচে উল্লেখিত বিভাগে পুরস্কার প্রদান করা হবে

বাংলাদেশি, থাই, চাইনিজ, জাপানিজ, সি ফুড, ইতালিয়ান, ইন্ডিয়ান, বেকারি, কন্টিনেন্টাল।

বেস্ট ফুড আইটেম: পিৎজা, বিরিয়ানি, বার্গার, কফি, আইসক্রিম।

পার্সোনালিটি অফ ২০১৬: মোস্ট পপুলার রেস্টুরেন্টস, মোস্ট পপুলার ম্যানেজার, মোস্ট পপুলার শেফ। 

স্পেশ্যাল ক্যাটাগরিজ: মোস্ট পপুলার নিউকামার অফ ২০১৬, মোস্ট পপুলার ক্যাফে, মোস্ট পপুলার বাফেট।

এই প্রতিযোগিতা শুধু যে সকল রেস্তোরাঁ সম্পর্কে সুষ্ঠু, স্বচ্ছ এবং পর্যাপ্ত তথ্য নিশ্চিত করছে তা কিন্তু নয় পাশাপাশি অ্যাওয়ার্ড প্রাপ্ত রেস্তোরাঁগুলো পাবে বিশেষ প্রমোশন এবং সারা দেশের ভোজন প্রেমীদের কাছে বিশেষ স্থান যারা রেস্তোরাঁ সম্পর্কে বিস্তারিত জানতে চায়।

এ বছর শুধু রেস্তোরাঁগুলোই পুরস্কার পাচ্ছে না পাশাপাশি ফুডিজরাও পাচ্ছে আকর্ষণীয় সব পুরস্কার। যারা তাদের কাংক্ষিত রেস্তোরাঁগুলোতে রিভিউ এবং ভোট দিয়ে রেটিং করেছে।

পাশাপাশি আরও অনেক ফুডিজ আছে যারা খাবারের রিভিউ দেওয়ার চেয়ে খাবারের সুন্দর সুন্দর ছবি তুলতে পছন্দ করে। এবার তাদের জন্যও রয়েছে ব্যবস্থা।

তারা তাদের খাবারের ছবি নিচের এই লিঙ্কে পোস্ট করতে পারবেন।

https://www.facebook.com/events/300264597037059/

বা, #FoodiezChoiceAward2016 ইভেন্ট পেইজে https://www.facebook.com/events/1212442022176685/

বা, Foodography গ্রুপে https://www.facebook.com/groups/1469734626627557/

বা, নিজের ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ফুডিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম একাউন্টে ট্যাগ করতে হবে @Foodiez_Bd (https://www.instagram.com/foodiez_bd/).

৫০ জন ফুডোগ্রাফারদের জন্য থাকছে দৃক গ্যালারিতে খাবারের ছবি প্রদর্শনির ব্যবস্থা। সঙ্গে থাকছে সার্টিফিকেট আর ক্রেস্ট জেতার সুযোগ।