কুমারিকা মিস ন্যাচারাল ২০১৬ গ্র্যান্ড ফিনালে

৭ জানুয়ারী সন্ধ্যা ৬ টায় হোটেল গার্ডেনিয়া-তে অনুষ্ঠিত হয়ে গেল ‘কুমারিকা মিস ন্যচারাল ২০১৬’ এর গ্র্যান্ড ফিনালে। আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে মোট ১১ জন প্রতিযোগী থেকে শীর্ষ তিন জন কে চূড়ান্ত বিজয়ী ঘোষণা করা হয়।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2017, 09:40 AM
Updated : 9 Jan 2017, 09:56 AM

প্রকৃতিই সকল সৌন্দর্যের উৎস ও প্রতীক। এই প্রকৃতি আর তারুণ্যের প্রতিনিধি হিসেবে বাংলাদেশে কুমারিকা ব্র্যান্ড কাজ করে আসছে। প্রাকৃতিক সৌন্দর্যের যথাযথ মূল্যায়ন এবং পরিবেশ সুরক্ষায় সচেতনতা বৃদ্ধিকে কুমারিকা তাদের দায়িত্ব মনে করে।

এরই প্রেক্ষিতে ২০১৩ সাল থেকে প্রতি বছর ‘কুমারিকা মিস ন্যাচারাল’ নামক অন লাইন ভিত্তিক সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে আসছে কুমারিকা।

এ বছর মিস কুমারিকা প্রতিযোগিতার চ্যাম্পিয়ন মুকুট অর্জন করেন জেরিন মোসান, প্রথম রানার আপ কানিজ ফাতেমা সূর্য এবং দ্বিতীয় রানার আপ হনশিউলি আক্তার রোদেলা।

স্পেশাল অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে দ্য মোস্ট বিউটি ফুল স্কিন নির্বাচিত হন আফরোজা ইসলাম টুম্পা, দ্য মোস্ট বিউটি হেয়ার সাদিয়া ইকবাল নাবিলা এবং দ্য কারেজিয়াস বিউটি নির্বাচিত হন নুসরাত জাহান নিঝুম (অ্যাসিড ভিকটিম)।

অনুষ্ঠানের প্রথমে স্বাগত বক্তব্য রাখেন, হেমাস কনসুমার ব্র্যান্ডস লিমিটেড এর ক্যাটাগরি বিজনেস ম্যনেজার নুসরাত জাহান।

অনুষ্ঠানে শীর্ষ ১১ প্রতিযোগী নাচ, অভিনয় ইত্যাদি বিভিন্ন মাধ্যমে তাদের প্রতিভা তুলে ধরেন। এছারাও অনুষ্ঠানে রবীন্দ্রনাথ ঠাকুর এর কাব্যনাট্য বৃক্ষবন্দনা উপস্থাপন করা হয়। সঙ্গীত শিল্পী সভ্যতা অনুষ্ঠানে গান পরিবেশনা করেন।

বরাবরের মতো এবারও বিজয়ী পাচ্ছেন আসন্ন ভালোবাসা দিবসে কুমারিকা নিবেদিত বিশেষ টেলিভিশন নাটকে অভিনয়ের সুযোগ।

চূড়ান্ত পর্যায়ের ১১জন প্রতিযোগী।

তিনমাস ধরে চলা এই প্রতিযোগিতার চূড়ান্ত বিচারক হিসাবে উপস্থিত ছিলেন বিউটিশিয়ান রহিমা সুলতানা রিতা, অভিনেতা তাহসান খান, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, এবং নাট্য পরিচালক মাব্রুর রশিদ বান্নাহ।

ফ্যাশন ডিরেক্টর মাহমুদুল হাসান মুকুল প্রতিযোগীদের গ্রুমিং কনসালট্যান্ট হিসেবে কাজ করেন।

অ্যাক্টিভেশন’য়ের পুরো পরিচালনা করে বিজ্ঞাপনী সংস্থা মিস্টিক মাইন্ডস। ডিজিটাল এবং মেইক ওভার পার্টনার হিসেবে কাজ করে সফট উইন্ড টেক এবং হারমনি স্পা।

- বিজ্ঞপ্তি।