অনলাইনে স্বাস্থ্যবিষয়ক পণ্য

অনলাইনে স্বাস্থ্যবিষয়ক পণ্য কেনা আরও সহজ করতে ভালো থাকুন লিমিটেডের সঙ্গে প্রেসক্রিপশন এইড এবং ই-কুরিয়ারের চুক্তি স্বাক্ষর।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2016, 01:18 PM
Updated : 4 Dec 2016, 01:18 PM

বিভিন্ন স্বাস্থ্য-বিষয়ক পণ্য ও ওষুধ ক্রেতাদের উন্নততর সেবা প্রদান করার জন্য, ভালো থাকুন লিমিটেড প্রেসক্রিপশন এইড ও ই-কুরিয়ারের সঙ্গে কাজ করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান, ঢাকার বনানীতে প্রেসক্রিপশন এইডে অনুষ্ঠিত হয়।

প্রেসক্রিপশন এইড বাংলাদেশের ওষুধ বিক্রেতা এবং ফার্মেসি। জাপানেও প্রতিষ্ঠানটির শাখা রয়েছে।

ভালো থাকুন লিমিটেড অন লাইন মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন স্বাস্থ্য-বিষয়ক পণ্য ও ওষুধ পরিবেশন করে থাকেন। গ্রাহকরা www.bhalothakun.com এ অর্ডার দিলে পণ্যসমূহ তাদের দোর গোড়ায় পৌছে দেওয়া প্রতিষ্ঠানটির অন্যতম সেবা।

এই সেবা আরও উন্নতভাবে দেওয়ার জন্য যুক্ত হতে যাচ্ছে ই-কুরিয়ার, যারা বাংলাদেশের ই-কমার্স ডেলিভারি প্ল্যাটফর্ম।

যারা ওষুধ ও অন্যান্য স্বাস্থ্য-বিষয়ক পণ্য খুঁজতে ফার্মেসিতে যাচ্ছেন, তারা এখন ঘরে বসেই প্রেসক্রিপশন এইডের পণ্য ‘ভালো থাকুন’ থেকে অর্ডার দিতে পারবেন। তাদের কাছে পণ্যগুলো সঠিক সময়ে পৌঁছে দেওয়া হবে এবং পুরো সময় প্রতিটি অর্ডারের জন্য সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখা হবে।

চুক্তিতে স্বাক্ষর করেন প্রেসক্রিপশন এইডের পক্ষ থেকে এর স্বত্বাধিকারী ডঃ জগলুল এ মজুমদার। ভালো থাকুন লিমিটেডের পক্ষ থেকে এর প্রধান নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান এবং ই-কুরিয়ারের পক্ষ থেকে এর প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব জিরাহুল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভালো থাকুন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আফফান মাহমুদ চৌধুরী এবং সিওও রাফাত আনোয়ার প্রমুখ।