‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’য়ে বিপাশা

ভ্যাসলিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ত্বকের সুস্থতায় চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ইউনিলিভার বাংলাদেশের এই আয়োজন পরিদর্শন করতে বগুড়া ঘুরে এলেন এই অভিনেত্রী।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2016, 12:09 PM
Updated : 4 Dec 2016, 12:09 PM

এই আয়োজনের অংশীদার হিসেবে কাজ করছে এনজিও টিএমএসএস।

ঠোঁট ফাটা, অল্প কাটাছেড়া, ত্বকের শুষ্কতার মতো ত্বকের ছোটো-খাটো সমস্যা প্রায় সবারই হয়ে থাকে। তবে সুবিধাবঞ্চিত এলাকার মানুষের জন্য এসব ছোটো-খাটো ত্বকের সমস্যাই হয়ে উঠতে পারে ভয়াবহ।

এই ভাবনা থেকেই সম্প্রতি ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড’য়ের ‘স্কিন কেয়ার ব্র্যান্ড ভ্যাসলিন’ সুবিধাবঞ্চিত এলাকার মানুষের ত্বকের সুস্থতায় সাহায্য করতে শুরু করেছে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’।

‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’য়ের কার্যক্রমের অংশ হিসেবে ২২ নভেম্বর বগুড়ায় টিএমএসএস হাসপাতালে আয়োজিত হয় এক বিশেষ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভ্যাসলিন’য়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিপাশা হায়াত।

এছাড়াও এ অনুষ্ঠানে বগুড়ার জেলা প্রশাসক, টিএমএসএস’য়ের পরিচালক এবং সংশ্লিষ্ট ডাক্তার ও নার্স, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড’য়ের প্রতিনিধিবৃন্দসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দসহ বিপাশা হায়াত অনুষ্ঠানে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’ সম্পর্কে নিজেদের অভিমত ব্যাক্ত করেন। তারা সুবিধাবঞ্চিত মানুষদের ত্বক সুস্থতার প্রয়োজনীয়তা এবং ভ্যাসলিন প্রেট্রোলিয়াম জেলি’ কীভাবে অসাধারণ গল্প সৃষ্টি করতে পারে তা নিয়ে বিশদ আলোচনা করেন।

পরে বিপাশা হায়াত টিএমএসএস হাসপাতালে আসা ত্বকের সমস্যাজনিত কিছু স্থানীয় অসুস্থ মানুষের সঙ্গে দেখা করেন এবং তাদের মাঝে ভ্যাসলিন প্রেট্রোলিয়াম জেলি বিতরণ করেন।

‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’য়ে অংশগ্রহণ করতে চাইলে লগইন করুন ভ্যাসলিন বাংলাদেশ-এর অফিসিয়াল পেইজে। ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’ থেকে সংগৃহীত ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি এই প্রোজেক্টের এনজিও পার্টনার টিএমএসএস’য়ের সহযোগিতায় পৌঁছে দেওয়া হবে বিভিন্ন সুবিধাবঞ্চিত এলাকার মানুষের কাছে।