রিজেন্ট এয়ারওয়েজের ছাড়

ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে পাঁচটি আন্তর্জাতিক এবং একটি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে শতকরা ৫০ ভাগ পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে তারা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Nov 2016, 02:50 PM
Updated : 14 Nov 2016, 02:50 PM

সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে প্রতিবার বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে থাকে দেশের অন্যতম বেসরকারি এই বিমান সংস্থা।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক যাওয়া-আসা ১৪,৪৯৯ টাকা, কলকাতা ৭,৪৯৯ ও মাসকাট ২০,৪০০ টাকা এবং ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৬,৯৯৯ টাকা, সিঙ্গাপুর ২১,৯৯৯ টাকা ও কক্সবাজার ৫,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

টিকেটের সঙ্গে ল্যান্ড প্যাকেজেও বিশেষ ছাড় দিয়েছে সহযোগী প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ।

ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফার, টুরিস্ট সিম কার্ড সুবিধার প্যাকেজে ব্যাংককে ৩ দিন ২ রাত জনপ্রতি ৪,৩০০ টাকা, ব্যাংকক-পাতায়া ৫ দিন ৪ রাত ৯,০০০ টাকা, ব্যাংকক-ফুকেট ৫ দিন ৪ রাত ১৯,৫০০ টাকা, কুয়ালালামপুর ৪ দিন ৩ রাত ১০,১০০ টাকা এবং সিঙ্গাপুরে ৩ দিন ২ রাত ৮,৯০০ টাকা।

মাসব্যাপী এই সুযোগ ১৩ ডিসেম্বর ২০১৬-র টিকিট কিংবা প্যাকেজ কিনতে হবে। আর ভ্রমণ করতে পারবেন ৬ জানুয়ারি থেকে ২৮ অক্টোবর ২০১৭ পর্যন্ত নিজের পছন্দ মতো সময়ে।

রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্‌ সেন্টার থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট ও ল্যান্ড প্যাকেজ পাওয়া যাচ্ছে।

বিস্তারিত জানতে রিজেন্টের ওয়েবসাইট www.flyregent.com ও ফেইসবুকে flyregent-এ যোগাযোগ করে বিস্তারিত জানা যাবে।

এবার ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। স্ট্যান্ডাড চার্টাড ব্যাংক, ইর্স্টান ব্যাংক (ইবিএল) ও সিটি ব্যাংক এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

- বিজ্ঞপ্তি।