করো হাই ফাইভ

বিশ্ব হাত ধোয়া দিবস-২০১৬ উপক্ষ্যে এবার লাইফবয় আয়োজন করেছে ‘করো হাই ফাইভ’ নামে বিশেষ ক্যাম্পেইনের।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2016, 11:26 AM
Updated : 24 Oct 2016, 11:45 AM

গত বছরের মতো এবারও লাইফবয়-এর কার্যক্রমের সঙ্গে সংশিস্নষ্ট ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরই অংশ হিসেবে লাইফবয়-এর সঙ্গে রাজধানীর মতিঝিলে অবস্থিত বাংলাদেশ ব্যাংক উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হন সাকিব আল হাসান। ‘করো হাই ফাইভ’ কার্যক্রমের অংশ হিসেবে তারা সাকিবের সঙ্গে হাই ফাইভ করার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছিল।

বিশ্ব হাত ধোয়া দিবসের এই অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড’য়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর জনাব জাভেদ আখতার, লাইফবয়’য়ের ব্র্যান্ড ম্যানেজার, অ্যাক্টিভেশন ম্যানেজারসহ আরও অনেকে।

‘করো হাই ফাইভ’ ক্যাম্পেইনে অংশ নিতে প্রথমে সাবান দিয়ে হাত ধুয়ে হাত পরিষ্কার করে নিতে হবে। তারপর সেই পরিষ্কার হাত দিয়ে কোনো এক বন্ধুর সঙ্গে হাই ফাইভ করে ছবি তুলে পাঠিয়ে দিতে হবে lifebuoybangladesh@gmail.com-এই ঠিকানায় অথবা ইনবক্স করতে হবে লাইফবয় বাংলাদেশ-এর ফেইসবুক পেইজে।

প্রতিটি ছবির জন্য লাইফবয়’য়ের পক্ষ থেকে পাঁচ শিশুকে শেখানো হবে সঠিকভাবে হাত ধোয়ার অভ্যাস। কারণ, লাইফবয় বিশ্বাস করে, নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়ার মতো ছোট একটা অভ্যাসই হয়ত বাঁচাতে পারে ডায়রিয়ার কারণে প্রতি বছর অকালে মারা যাওয়া হাজারও শিশুর জীবন।

বিজ্ঞপ্তি