ধানমণ্ডিতে ইফতার ৩

ধানমণ্ডির রেস্তোরাঁগুলোর ইফতার আয়োজন সম্পর্কে জানা গেছে তাদের ফেইসবুক পেইজ থেকে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2016, 10:41 AM
Updated : 30 June 2016, 11:55 AM

ক্যাফে দ্রুম: দ্রুমের ইফতার আয়োজনে থাকছে বেশ কিছু প্ল্যাটার। ‘টেক অ্যাওয়ে’র জন্য থাকছে আলাদা আয়োজন এবং দ্রুমে বসে ইফতার করার জন্য থাকছে ভিন্ন প্ল্যাটার। ‘টেক অ্যাওয়ে’র জন্য থাকছে ২শ’ টাকা, আড়াইশ টাকা এবং ৩শ’ টাকার আলাদা প্ল্যাটার। এছাড়া রেস্তোরাঁয় বসে খাওয়ার জন্য থাকছে সাড়ে ৩শ’ থেকে ৬শ’ টাকা মূল্যের সাতটি সেট মেন্যু।

দ্রুম।

সেট মেন্যু ১: থাই সুপ, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানি। দাম সাড়ে ৩শ’ টাকা।

সেট ২: থাই সুপ, চাওমিন, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানি। দাম ৪শ’ টাকা।

সেট ৩: থাই সুপ, চিকেন সালাদ, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানি। দাম সাড়ে ৪শ’ টাকা।

সেট ৪: থাই সুপ, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানির সঙ্গে যুক্ত হবে ফ্রাইড রাইস ও বিবিকিউ চিকেন। দাম ৫শ’ টাকা।

সেট ৫: নান ও রেসমি কাবাবের সঙ্গে থাই সুপ, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানি। দাম ৫শ’ টাকা।

সেট ৬: স্প্যাগেডি বলনেইজ সঙ্গে থাই সুপ, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানি। দাম সাড়ে ৫শ’ টাকা।

সেট ৭: থাই সুপ, খেজুর, ফ্রুট সাসলিক, বেগুনি, জিলাপি, জ্যাম রোল, স্যান্ডুইচ এবং পানির সঙ্গে পাওয়া যাবে পেরি পেরি চিকেন। দাম ৬শ’ টাকা।

রেইড ফ্লেইম।

রেড ফ্লেইম:
ইফতার প্ল্যাটারটির দাম সাড়ে ৭শ’ টাকা, একটি প্ল্যাটার কিনলে আরেকটি মিলবে বিনামূল্যে। প্রতিটি প্ল্যাটারে থাকছে লেবুর সরবত, খেজুর, কমলা, শশা, অনথন, প্রন তেম্পুরা, চিকেন সত্তে, অর্ধেক চিকেন রোল, ফ্রাইড চিকেন, এগ ফ্রাইড চাওমিন।

বৃহস্পতিবার ও শুক্রবার থাকছে সেহেরির আয়োজন। একটি প্ল্যাটারে আরেকটি বিনামূল্যে পাওয়ার অফারও। সাড়ে ৬শ’ টাকার প্ল্যাটারে থাকবে সাদা ভাত, চিংড়ির তরকারি, ডাল-মাখন ভাজা, সবজি, সালাদ ও ক্রিম ক্যারামেল। ৬শ’ টাকার প্ল্যাটারে মিলবে সাদা ভাত, চিকেন মাসালা, ডাল-মাখন ভাজা, সবজি, সালাদ ও ক্রিম ক্যারামেল।

সিলানথ্রো।

সিলানথ্রো:
তিনটি প্ল্যাটার মিলবে রেস্তোরাঁটিতে। ১ হাজার ২শ’ টাকার প্ল্যাটারে আছে খেজুর, ফল, জিলাপি, ছোলা, হালিম, চিকেন স্কিউয়ারস, ফিশ স্কিউয়ারস, গরুর কোপ্তা, ভাত, পিটা ব্রেড, মিন্ট সস, গার্লিক মেয়ো, ফ্রাইস, সালাদ, কাস্টার্ড, ব্রেড পুডিং, আইস টি অথবা লেমোনেড। ১ হাজার ৪শ’ টাকার প্ল্যাটারে মিলবে পেরুভিয়ান পিৎজা, উইংস, ফিশ স্কিউয়ারস, ফ্রাইস, ককটেল সস, কাস্টার্ড, ব্রেড পুডিং, আইস টি অথবা লেমোনেড। ১ হাজার ৮শ’ টাকার প্ল্যাটারে মিলবে খেজুর, ফল, জিলাপি, ছোলা, হালিম, স্টাফড চিকেন অন ম্যাশড পটেটো, স্টেক অন ভেজিস, বাটার ফ্রাইড ফিশ উইথ চিপস, চিকেন স্কিউয়ারস, স্প্যানিশ রাইস, গার্লিক রাইস, হাউস সস, ককটেল সস, কাস্টার্ড, ব্রেড পুডিং, আইস টি অথবা লেমোনেড।

সাব্রোসো: দুইটি প্ল্যাটার মিলবে রেস্তোরাঁটিতে। ১ হাজার টাকার প্ল্যাটারে আছে বিবিকিউ চিকেন, ডোনার চিকেন, চিকেন সাসলিক, ফিশ বল, বাফেলো উইঙস, স্প্রিং রোল, ডোনার রাইস, খেজুর, ফ্রুট সালাদ, পানি। ৬শ’ টাকার প্ল্যাটারে মিলবে বিবিকিউ চিকেন অথবা ডোনার চিকেন, রাইস অনিয়ন রিংস, সত্তে পটেটো, পাকোড়া, ফ্রুট সালাদ, পানি।

ক্রিস কার্ডিয়াক গ্রিল: ৫শ’ টাকায় ইফতার প্ল্যাটার মিলবে রেস্তোরাঁটিতে। থাকবে গ্রিল চিকেন, প্রন তেম্পুরা, কাশ্মিরি রাইস, আফগানি ব্রেড, কেশুনাট সালাদ, খেজুর, জিলাপি, লাচ্ছি, পানি।

ক্রিস কার্ডিয়াক গ্রিল।

সাব্রোসো।

এসএমএলএক্সএল:
চারটি প্ল্যাটার সাজিয়েছে বার্গারের এই রেস্তোরাঁয়। ১ হাজার ৫০ টাকার প্ল্যাটারে মিলবে মাঝারি আকারের লাউঞ্জ স্পেশাল/ গার্লিক মেয়ো/ বার্ন অ্যান্ড লাভ/ গ্রিল চিকেন এর মধ্যে যে কোনো দুটি বার্গার, চারটি চিকেন উইংস, ফ্রেঞ্চ ফ্রাই, ভেজিটেবল সত্তে, দুটি চকো ডিলাইট, খেজুর, সরবত, পানি। ৯শ’ টাকার প্ল্যাটারে থাকছে দুটি চিকেন স্টেক, চারটি সসেজ, ভেজিটেবল সত্তে, ফ্রেঞ্চ ফ্রাই, দুটি চকো ডিলাইট, খেজুর, সরবত, পানি। ৭শ’ টাকার প্ল্যাটারে আছে দুটি এক্সপ্রেস বার্গার, দুটি মিনি গ্রিল চিকেন, ফ্রেঞ্চ ফ্রাই, চারটি সসেজ, দুটি চকো ডিলাইট, খেজুর, সরবত, পানি। ৪৬০ টাকার প্ল্যাটারে থাকছে মাঝারি আকারের লাউঞ্জ স্পেশাল/ গার্লিক মেয়ো/ বার্ন অ্যান্ড লাভ/ গ্রিল চিকেন এর মধ্যে যেকোনো একটি বার্গার, ফ্রেঞ্চ ফ্রাই, দুটি সসেজ, চকো ডিলাইট, খেজুর, সরবত, পানি।