ক্রিস্পি ক্রিমের স্বাদ মিলছে ঢাকায়

এখন থেকে ঢাকার মাটিতে বসেও পাওয়া যাবে আমেরিকার বিখ্যাত ডোনাট ও কফির চেইন ক্রিস্পি ক্রিমের হরেক রকম স্বাদ।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2016, 09:21 AM
Updated : 5 May 2016, 09:21 AM

বৃহস্পতিবার রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কের ই ব্লকের ১১৯ নম্বর বাড়িতে ক্রিস্পি ক্রিমের ডোনাট তৈরির শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

১৯৩৭ সাল থেকে যুক্তরাষ্ট্রের বাজারে পরিচিতি পাওয়া ক্রিস্পি ক্রিম বিশ্বের ২৫টি দেশে নিজেদের স্বতন্ত্র স্বাদের জন্য জনপ্রিয়। ২৬তম দেশ হিসাবে ঢাকায় এই প্রতিষ্ঠানের নতুন শাখা চালু করল ওরিয়ন গ্রুপ।

উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান হয়, প্রাথমিকভাবে ক্রিস্পি ক্রিমের ১৫টি স্বাদ ও ফ্লেইভারের ডোনাট বনানীর ওই বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে, থাকছে উন্নতমানের ‘সিগনেচার’ কফিও। শনিবার (৭ মে) থেকে গ্রাহকদের জন্য পুরোপুরি উন্মুক্ত করা হবে এই কেন্দ্র।

উদ্বোধনের পর প্রথম ক্রেতা পাবেন একটি গোল্ডেন টিকিট, যা দিয়ে সারা বছর তিনি বিনামূল্যে ‘ডোনাট সাপ্লাই’ সেবার সুবিধা পাবেন। এভাবে সিলভার টিকিট বিজয়ী পাবেন ছয় মাসের সেবা। তিন মাস ও দুই মাস ব্যাপী সেবা পাবেন আগে আসা আরও কয়েকজন গ্রাহক।

সংবাদ সম্মেলনে ওরিয়ন গ্রুপের এমডি সালমান ওবায়দুল করিম বলেন, “যুক্তরাষ্ট্রের বিখ্যাত এই খাবার প্রতিষ্ঠানের পণ্যগুলো তৈরি হবে হাতের স্পর্শ ছাড়াই। উপাদানের ৮৫ ভাগই আসবে বিদেশ থেকে। তবে ঢাকার ভোক্তারা অত্যন্ত সুলভ মূল্যে এর স্বাদ উপভোগ করতে পারবেন।”  

তিনি আরও বলেন “বাংলাদেশের অর্থনীতি দিন দিন প্রবৃদ্ধির দিকে যাচ্ছে। ফলে এধরনের বিশ্বমানের খাবার প্রতিষ্ঠান এখন সময়ের দাবি। সেকারণেই আমরা ক্রিস্পি ক্রিমের মতো প্রতিষ্ঠানের শাখা নিয়ে এসেছি।” 

সংবাদ সম্মেলনে আরও জানান হয়, যে আধুনিক মেশিন দিয়ে ডোনাট তৈরি হবে সেখানে দৈনিক উৎপাদন করা যাবে ২৪ হাজার ডোনাট। ধীরে ধীরে গুলশান কিংবা ধানমণ্ডিতে এর শাখা বিস্তৃত হবে।