নতুন মোবাইল

দেশের বাজারে ফোরজি হ্যান্ডসেট Helio S1

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2015, 10:48 AM
Updated : 26 August 2015, 10:48 AM

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপের যৌথ উদ্যাগ এ দেশের বাজারে উন্মোচন হল Helio S1। যমুনা ফিউচার পার্কের গ্রামীণফোন সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এডিসন গ্রুপ এবং গ্রামীণফোনের কর্মকর্তাগণের উপস্থিতিতে এই হ্যান্ডসেট উন্মোচন করা হয়।

প্রিমিয়াম ব্র্যান্ডের হ্যান্ডসেটে রয়েছে অত্যাধুনিক ফোরজি সুবিধা। এছাড়াও গ্রামীণফোনের যে কোনো প্রি-পেইড অথবা পোস্টপেইড ব্যবহারকারী সিম ট্যাগ করার সঙ্গে সঙ্গেই পাবেন ৫০০ এমবি ফ্রি ডেটা। পরে তারা আরও ৫০০ এমবি ডেটা মাত্র ৯৯ টাকায় এবং চার জিবি ডেটা পাবেন মাত্র ৩৫০ টাকায় ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের হেড অব মার্কেটিং, আশরাফুল হক, এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক ও গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর, মার্কেটিং, সৈয়দ তাহমিদ আজিজুল হক, হেড অফ ডিজিটাল ও ডিভাইস, সাব্বির হোসাইন এবং হেড অফ ডিভাইস, সরদার শওকত আলী ।

ফোর জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসরের এই হ্যান্ডসেটে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমোলেড এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

হ্যান্ডসেটের উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস থ্রি।

Helio S1 সেট টিতে ব্যবহার করা হয়েছে নিউ জেনারেশন এর সনি ইমেজ প্রসেসিং সেন্সর, ফলে ক্যাপচার করা যাবে আরও মনোমুগ্ধকর প্রানবন্ত ছবি। এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র‌্যাম; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম। আরও আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা। এক্সপান্ডেবল মেমোরি ৩২ জিবি পর্যন্ত।

এছাড়াও Helio S1 সেটে ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেওয়া যাবে। হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, ফলে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সঙ্গে সংযোগ করে ব্যবহার করা যাবে ।  

এতোসব অত্যাধুনিক ফিচার থাকার পড়ও ক্রেতা চাহিদার কথা চিন্তা করে এই হ্যান্ডসেটের বাজার দর মাত্র ১৭,৯৯০ টাকা।

- বিজ্ঞপ্তি