ফ্যাশন নিউজ

আইকনিক, বার্ডস আই, মুসলিম কালেকশন ও জেন্টল পার্কের নব্য আয়োজন এবং আর্টিজানের নতুন শাখা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2015, 11:50 AM
Updated : 25 August 2015, 11:51 AM

পার্টি পোশাক নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ

এখন ফ্যাশনে লং কটি কামিজ, ম্যাক্সি ড্রেস, টপসের মধ্যে চোখে পড়ে জনপ্রিয় ফ্লোরাল মোটিফ। আইকনিক ফ্যাশন গ্যারেজ এনেছে এমনই কিছু পার্টি পোশাক। পাশাপাশি এথনিক, ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের  উপস্থাপনার জন্য থাকছে গাউন, সিঙ্গেল কটি, কুর্তিসহ ডিজাইনার কালেকশন।

উদ্যোক্তা তাসলিমা মলি জানান, উপমহাদেশের চলতি ডিজাইন ভাবনায় এবং ফেব্রিকেশনে লং থেকে সেমি লং কুর্তি , সালোয়ার কামিজ বা শাড়িতে থাকছে গর্জিয়াস লুক। আরামদায়ক ভিসকোস ফেব্রিক, নিট, কটন আর স্টাইলিশ ইন্ডিয়ান সিল্ক, জর্জেট, ম্যাশ ফেব্রিক, সাটিন ও কাতান ফেব্রিকে মেশিন এম্ব্রয়ডারি, সিকয়েন্স এবং কারচুপির কাজ করা হয়েছে মেয়েদের পোশাকগুলোতে। বৈচিত্র্যময় পার্টি পোশাক পাওয়া যাবে আইকনিতের যমুনা ফিউচার পার্ক, বনানী, ধানমণ্ডি এবং উত্তরা আরএকে’র বিক্রয়কেন্দ্রে।

জেন্টল পার্ক- সামার ক্যাজুয়াল

জেন্টল পার্ক।

ছেলে ও মেয়েদের ‘সিম্পল প্যাটার্ন’ বৈচিত্র্যে থাকছে নানারকম পোশাক। সামার ক্যাজুয়াল- এই ট্যাগ লাইনে গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেড়িয়ে আনা হয়েছে স্মার্ট অ্যান্ড ট্রেন্ডি লুক।

বার্ডস আইয়ে নতুন টি-শার্ট

নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি বিক্রয়কেন্দ্রে।

মুসলিম কালেকশনে উৎসবের নতুন পোশাক

কোরবানির ঈদ ও শারদীয় দুর্গাপূজা সামনে রেখে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের শার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ রেখে সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাবে ফরমাল ও ক্যাজুয়াল শার্ট।

আর্টিজানের নতুন শাখা উদ্বোধন

আর্টিজান।

ঢাকার আজিজ সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বড় পরিসরে যাত্রা শুরু করল এই পোশাক ঘর। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক অভি ও নাট্যাভিনেতা আরিয়ান। আরও উপস্থিত ছিলেন আর্টিজ্যানের সিইও মো. রাকিব হাসান, শ্রাবণ প্রকাশনীর কর্ণধার রবিন, চিত্রশিল্পী অভিজিৎ ও আর্টিজ্যানের ব্যবস্থাপক আব্দুল জলিলসহ ক্রেতারা।

নতুন এই বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে নিত্যনতুন নকশার আধুনিক টি-শার্ট, পোলো-শার্ট, শার্ট ও পাঞ্জাবি।