ইতালিয়ান ফুড ফেস্টিভল

র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে দশদিন ধরে চলবে খাদ্যোৎসব।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2015, 11:12 AM
Updated : 25 August 2015, 11:12 AM

র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, ভোজন রসিকদের জন্যে ইতালির ঐতিহ্যবাহী ও জনপ্রিয় খাবার নিয়ে আয়োজন করেছে ইতালিয়ান ফুড ফেস্টিভল।

হোটেলের ওয়াটার গার্ডেন ব্রেসারি রেস্তোরাঁয় ২৭ অগাস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত দিনব্যাপি এই আয়োজন চলবে।

হোটেলের ইতালিয়ান এক্সিকিউটিভ শেফ এন্টোনিও গ্রাভাগনো নিজের রন্ধন শৈলীতে ভোজন রসিকদের জন্যে পরিবেশন করবেন বিভিন্ন ধরনের অ্যাপিটাইজার, পাস্তা, পিৎজা, রিসোত্তো, সুপ, সালাদ এবং ডেজার্ট’য়ের প্রায় শত পদের খাবার।

১০ দিনের আয়োজনের প্রতিদিনই থাকছে স্পেশাল মেন্যু। এসব খাবারের স্বাদ নিতে জনপ্রতি খরচ পড়বে ৩ হাজর ৯শ’ ৯৯ টাকা। খাবার পরিবেশন করা হবে বুফে হিসেবে।

ফেস্টিভলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সুইজারল্যান্ড, থাইল্যান্ড ও জার্মানির রাষ্ট্রদূতবৃন্দ এবং সেনা হোটেল ডেভেলপমেন্টসের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম (অবঃ)।

পুরো আয়োজনের বেভারেজ পার্টনার হিসেবে থাকছে কোকা-কোলা। সহোযোগীতায় আছে এক্সপোলিংক, তাজ এন্টারপ্রাইজ, জে.বি. ট্রেডিং, নর্থ অ্যান্ড কফি এবং র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ।

ইতালিয়ান খাবারের স্বাদ উপভোগের পাশাপাশি থাকছে বিশেষ র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা। যেখানে থাকছে র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেল এবং র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউয়ে সঙ্গীসহ একরাত্রি থাকা এবং খাওয়ার সুযোগ।

আরও আছে ওয়াটার গার্ডেন ব্রেসারি রেস্তোরাঁয় চারজনের বুফে ডিনার।

ইতালিয়ান ফুড ফেস্টিভাল নিয়ে র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেলের মহা ব্যবস্থাপক ক্রিস্টোফ ভোগেলি বলেন “বাংলাদেশের ভোজন রসিকদের বিশ্বের অন্যান্য দেশের ঐতিহ্যবাহী ও জনপ্রিয় খাবারের স্বাদ দিতে র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন নানাধরনের আয়োজন করে থাকে। যার ধারাবাহিকতায় আমাদের এই প্রয়াস। আশা করি ইতালিয়ান ফুড ফেস্টিভল সবার রসনাকে তৃপ্ত করতে সমর্থ হবে।”

- বিজ্ঞপ্তি।