গ্র্যান্ড ওয়েডিং ফেয়ার

২৮ অগাস্ট রেডিসন ব্লু চট্টগ্রামের মেজবান হলে দিনব্যাপী থাকছে মহা আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 August 2015, 08:03 AM
Updated : 24 August 2015, 08:03 AM

শাহ্‌জাহান ওয়েডিং প্ল্যানার অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ড্রিম ওয়েভারের যৌথ আয়োজনে বন্দরনগরী চট্টগ্রামে আয়োজন করেছে ‘গ্র্যান্ড ওয়েডিং ফেয়ার’। পৃষ্ঠপোষকতায় রয়েছে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ।

মেলার সার্বিক সহযোগিতায় রয়েছে জরোয়া হাউস, স্টাইল সেল, আর্টল্যন্ড, পার্সোনা এবং মিডিয়া পার্টনার আরটিভি।

মেলায় যেসব প্রতিষ্ঠান স্থান পাচ্ছে তার মধ্যে অন্যতম ওয়েডিং ডেকোর, ফটোগ্রাফি, জুয়েলারি, বিয়ের কার্ড, ডিজাইনার পোশাক, মেকওভার, ফার্নিচার, টুর অ্যান্ড ট্রাভেলস, এন্টারটেইনমেন্টসহ অনেক প্রতিষ্ঠান। যেখানে একই ছাদের নিচে সবাইকে পাওয়া যাবে।

আয়োজক প্রতিষ্ঠান শাহ্‌জাহান ওয়েডিং প্ল্যানার অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের সিইও এসএম ইকরাম মিলন বলেন, “৩৫ বছরের এই ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি ক্রিয়েটিভ কাজের মাধ্যমে ভোক্তাদের সব চাহিদাই মেটাতে সক্ষম। তাই এবার বন্দরনগরী চট্টগ্রামেও আমাদের দ্বিতীয় ব্রাঞ্চের যাত্রা শুরু করলাম। এই যাত্রাকে উৎসব মুখর ও আধুনিক ধারণা যোগ করতেই এই মেলা।”

ড্রিম ওয়েভারের কর্ণধার যোবায়ের হোসেন শুভ বলেন, ‘বিয়ের স্মৃতিকে ক্যামেরাবন্দি করতে ২০১২ সাল থেকেই কাজ করছে ড্রিম ওয়েভার। আমাদের কার্যক্রমকে আরও বড় পরিসরে দিতেই এই আয়োজন।”

বিয়ের অনুষ্ঠানের প্রয়োজনীয় প্রায় সব হাউস থাকবে এই আয়োজনে। এ ছাড়া মেলায় আসা দর্শকদের জন্য বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে ব্রাইডাল ফ্যাশন শো। মেলায় বিনামূল্যে প্রবেশ করা যাবে।

মেলার সময়: সকাল সাড়ে ৯টা হতে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। ফ্যাশন শো: বিকাল ৪টা ৩০মি.।