টোস্টি টিজার্স

আড্ডার ফাঁকে টোস্ট বিস্কুট চায়ে ভিজিয়ে খেতে বেশ লাগে। তবে কখনও কি ভেবেছেন এই বিস্কুট দিয়ে হতে পারে মজাদার স্ন্যাকস। জেনে নিন গোল্ডমার্ক টোস্ট দিয়ে সেই রকমই মজার নাস্তা তৈরির পদ্ধতি।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2014, 06:18 PM
Updated : 21 August 2014, 08:33 AM

উপকরণ

গোল্ডমার্ক টোস্টি দেড় কাপ (ছোট করে কাটা)। পিনাট বাটার ১ কাপ। স্ট্রবেরি জেলি ১ কাপ। চকোলেট সিরাপ (সাজানোর জন্য)।

পদ্ধতি

প্রথমে একটি বাটিতে, গোল্ডমার্ক টোস্টিস বিস্কুট ছোট ছোট টুকরা করে কেটে নিন। তারপর এতে যথাক্রমে স্ট্রবেরি জেলি ও পিনাট বাটার দিন। এখন ভালো করে হাত ধুয়ে একটা বড় বাটিতে গোল্ডমার্ক টোস্টিস, স্ট্রবেরি জেলি ও পিনাট বাটার একসঙ্গে মাখিয়ে নিন এবং মিশ্রণটি দিয়ে ছোট ছোট বল বানিয়ে সারভিং ডিশে সাজিয়ে ফেলুন।

এরপর বলগুলোকে সেট হওয়ার জন্য কিছুক্ষণ ফ্রিজে রাখুন। বলগুলো সেট হয়ে গেলে, সারভিং ডিশটি ফ্রিজ থেকে বের করে এর উপর চকোলেট সিরাপ ছড়িয়ে পরিবেশন করুন।   

যদি এই রেসিপিটি আপনাদের পছন্দ হয়, তাহলে http://youtu.be/yAl4iodYqhU এ গিয়ে টোস্টি টিজার্স বানানোর পদ্ধতি বিস্তারিত ভাবে দেখে নিতে পারেন।

ভিডিওটি আপনার পছন্দ হয়ে থাকলে, ইউটিউব পেইজ www.youtube.com/GoldMarkFoods‘এ গিয়ে সাবস্ক্রাইব করুন এবং উপভোগ করুন আমাদের অন্যান্য ভিডিওগুলো।

গোল্ডমার্ক বিস্কুট ও কুকিস দিয়ে যদি আপনারও মজার মজার রেসিপি থাকে তাহলে আপনার রেসিপির ছবিসহ ম্যাসেজ করুন www.facebook.com/GoldMarkFoods’এ গিয়ে গোল্ডমার্ক’এর ফেইসবুক পেইজে এবং জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার!

এছাড়া আপনাদের কোনো প্রশ্ন বা মন্তব্য থাকলে সেটাও গোল্ডমার্ক’এর ফেইসবুক পেইজে শেয়ার করতে পারেন।

(Advertorial)