বিয়ে করলেন শাহিদ কাপুর

দিল্লীর মেয়ে মিরা রাজপুত এখন থেকে মিসেস শাহিদ কাপুর। সোমবার রাতের জাঁকজমকপূর্ণ সংগীত অনুষ্ঠানের পর মঙ্গলবার সকালেই তার সঙ্গে মালাবদল করেন ভারতীয় অভিনেতা শাহিদ কাপুর।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2015, 12:48 PM
Updated : 7 July 2015, 12:48 PM

গণমাধ্যমের গভীর আগ্রহ সত্বেও শাহিদ এবং তার পরিবার পাপারাজ্জিদের কাছ থেকে অনুষ্ঠানের গোপনীয়তা রক্ষার সবর্াত্মক চেষ্টাই করেছেন। পরে অবশ্য স্ত্রীর সঙ্গে নিজেই ফেইসবুকে একটি সেলফি পোস্ট করেন শাহিদ।

বিয়ে করতে পরিবারসমেত সোমবার দিল্লী পৌঁছে যান শাহিদ। সেখানে গুরগাঁওয়ের দ্য ওবেরয় হোটেলে থাকছে পাত্রপক্ষ। সূত্র জানাচ্ছে শাহিদ নিজে যে ঘরটিতে থাকছেন,  সেটার জন্য প্রতি রাতে তাকে গুনতে হচ্ছে ৬ লাখ রুপি করে। মঙ্গলবার রাতে এই হোটেলেই শাহিদের বিয়ে পরবর্তী উদযাপন হওয়ার কথা রয়েছে।

সোমবার রাতেই অনুষ্ঠিত হওয়া সংগীত পর্বেও জাঁক জমকের কমতি ছিল না কোন। শাহিদের পরনে ছিল টকটকে লাল কুর্তা। এর উপরে গাঢ় লাল গলাবন্ধ কোটি পরেছিলেন তিনি। আর মিরার পরনে ছিল আনিকা ডোগরার নকশা করা পিচ এবং হলুদ রঙের লেহেঙ্গা চোলি।

অনুষ্ঠানে ‘সাজ ধাজকে টাশান মে রেহনা’-এর মতো শাহিদের জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নেচেছেন বর-কনে। অনলাইনে ফাঁস হওয়া কিছু ভিডিওতে শোনা গেছে এই সব গান। এ্রই গানের তালেই মিরার নাচ আর শাহিদের হাঁটু গেড়ে বসার ছবি ভাইরাল হয়ে গেছে অনলাইনে।

চলতি বছরের শুরুতেই মিরা রাজপুতের সঙ্গে শাহিদের বিয়ে পাকা হওয়ার খবর চাউর হয়ে যায়।নিজেদের বিয়ে নিয়ে গণমাধ্যমের মাতামাতি চান না জানিয়ে শাহিদ তখন বলেছিলেন, “ও একজন সাধারন মেয়ে আর আমি একজন সাধারণ ছেলে। এবং আমাদের উচিৎ পুরো ব্যাপারটিকেই খুবই সাধারণ এবং অনাড়ম্বর করে দেখা।”

বিয়ের অনুষ্ঠান নিজেদের পরিকল্পনা মতো সাধারণভাবেই করেছেন শাহিদ। তবে ১২ জুলাই মুম্বাই ফিরেই আড়ম্বরপূর্ণ বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন তিনি। ওই অনুষ্ঠানে হিন্দি সিনেপাড়ার সদস্যদের উপস্থিত থাকার কথা।

পরিবারের সদস্যসহ চল্লিশ জনের উপস্থিতিতে ২১ বছর বয়সী মিরার সঙ্গে বিয়ের মন্ত্র পড়েন শাহিদ। এ সময় তার পরণে ছিল সাদা রঙের কুর্তা-পায়জামা এবং রঙিন পাগড়ি। ওদিকে মিরা পরেছিলেন গোলাপি এবং হালকা সবুজ রঙের সালওয়ার কামিজ। ভারি কাজের ওড়না দিয়ে ঘোমটা দিয়েছিলেন তিনি। কপালে টিকলি আর হালকা মেকআপে বিয়ের সাজ পূর্ণ করেছেন মিরা।

বিয়ের পরপরই অবশ্য হোটেলে ফিরে গেছেন শাহিদ-মিরা দম্পতি। তখন মিরার পরনে দেখা গেছে হালকা গোলাপী রঙের ভারী কাজের লেহেঙ্গা চোলি। মাথা, কান, গলা আর হাতে পরেছিলেন ভারী গয়না।