বিয়ে করেছেন কুচার-কিউনিস?

তারকা জুটি অ্যাশটন কুচার এবং মিলা কিউনিস গাটছঁড়া বেঁধে ফেলেছেন বলে জোর গুজব শোনা যাচ্ছে। সবার চোখ ফাঁকি দিয়ে গত সপ্তাহের শেষেই নাকি বিয়ের কাজটা সেরে ফেলেছেন তারা।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2015, 02:10 PM
Updated : 6 July 2015, 02:10 PM

অবশ্য এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি অ্যাশটন কুচার কিংবা মিলা কিউনিসের তরফ থেকে। তাদের মুখপাত্ররাও এ বিষয়ে কিছু জানাননি। তবে পিপলস ম্যাগাজিন সূত্রের বরাত দিয়ে বলছে, ৪ জুলাই মার্কিন স্বাধীনতা দিবসেই বিয়ের কাজটা সেরেছেন তারা।

২০১৪ সালের শুরুতেই আংটি বদল করেন এই তারকা জুটি। একই বছরের অক্টোবরে তাদের কোলজুড়ে আসে প্রথম সন্তান ওয়েইট ইসাবেল।

কুচার এবং কিউসিনের প্রথম দেখা হয় টিভি সিরিজ ‘দ্য সেভেন্টিজ শো’র সেটে। ১৯৯৮ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত নিয়মিত ফক্স চ্যানেলে প্রচারিত হতো সিটকমটি। তবে তাদের প্রেমের শুরু ২০১২ সালে।

চলতি বছরের শুরু থেকেই এই জুটি বিয়ে করেছেন কি না- তা নিয়ে ধোঁয়াশার অন্ত ছিল না। বছরের শুরুতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘শুভ নববর্ষ কুচারদের পক্ষ থেকে’- এমন বার্তা এলে অনেকেই মনে করতে থাকেন, তাদের বিয়েটা হয়ে গেছে।

পরে চলতি বছরের মার্চ মাসের শেষের দিকে জেইমস কর্ডন তার সেলিব্রেটি চ্যাট শোতে মিলা কিউনিসকে বিয়ে করেছেন কি না জিজ্ঞেস করলে হেঁয়ালি করে তিনি উত্তর দেন, “আমি জানি না, হতে পারে, হতে পারে।”

মিলা কিউনিসের সঙ্গে সংসার পাতার আগে অভিনেত্রী ডেমি মুরকে বিয়ে করেছিলেন অ্যাশটন কুচার। ২০০৫ সাল থেকে তাদের বিয়েটা টিকেছিল ২০১৩ সাল পর্যন্ত। ওদিকে ২০০২ থেকে ২০১০ সাল পর্যন্ত ‘হোম অ্যালোন’ খ্যাত অভিনেতা ম্যাককালি কালকিনের সঙ্গে প্রেম করেছেন মিলা।