অনন্তর নতুন মুখের খোঁজ: বাড়লো সময়

নিজের প্রযোজনার সপ্তম সিনেমার ‘দ্য স্পাই-অগ্রযাত্রার মহানায়ক’- এর জন্য নতুন মুখ সন্ধান কার্যক্রমের সময়সীমা বাড়ালেন চিত্রনায়ক, পরিচালক অনন্ত জলিল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2015, 01:10 PM
Updated : 6 July 2015, 01:10 PM

চলতি বছর ২০ মে থেকে শুরু হওয়া এই কার্যক্রমের সময়সীমা আগামী ৩ অগাস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। ভক্তদের ব্যাপক সাড়া পাওয়ার কারণে সময়সীমা বাড়ানো হয়েছে বলে জানিয়েছে অনন্তর প্রযোজনা সংস্থা মনসুন ফিল্মস।

“ট্যালেন্ট হান্ট কার্যক্রমের প্রথম ধাপে এই ব্যাপক সাড়াই প্রমাণ করে বাংলা চলচ্চিত্রের প্রতি প্রতিটি মানুষের ভালোবাসার কথা। সারা দেশ থেকে অসংখ্য মেসেজ এবং অগণিত আগ্রহীদের অনুরোধের পরিপ্রেক্ষিত এই ট্যালেন্ট হান্ট কার্যক্রমের সময়সীমা বর্ধিত করা হলো।”   

মনসুন ফিল্মসের সপ্তম চলচ্চিত্র ‘দ্য স্পাই- অগ্রযাত্রার মহানায়ক’- এ নতুন অভিনয়শিল্পীদের সুযোগ করে দেওয়ার লক্ষ্যে নতুন মুখের সন্ধানে এই ট্যালেন্ট হান্ট শুরু করা হয়। এই কার্যক্রমের ১৫টি ক্যাটাগরিতে নির্বাচিত মোট ২৫ জন নতুন মুখ ‘দ্য স্পাই’ চলচ্চিত্রে অনন্ত ও বর্ষার সঙ্গে অভিনয়ের  সুযোগ পাবেন। 

মনসুন ফিল্মস আরও জানিয়েছে, ৩ অগাস্টের পর আর নিবন্ধনের সুযোগ থাকছে না। নিবন্ধন শেষ হওয়ার পর অগাস্টের তৃতীয় সপ্তাহ থেকে সারা দেশে অডিশন শুরু হবে, যার প্রতিটি নির্ধারিত তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

চলতি বছর ৫ মে এক সংবাদ সম্মেলনে অনন্ত জলিল এই কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে সাংবাদিকদের জানান, দেশের বাইরেও ট্যালেন্ট হান্ট আয়োজন করবেন তিনি।

অনন্ত আরও জানান, তার কার্যক্রমের মাধ্যমে নায়ক-নায়িকার পাশাপাশি চরিত্রাভিনেতাও খুঁজে বের করা হবে।

এই কার্যক্রমের মাধ্যমে উঠে আসা নতুন অভিনয়শিল্পীরা মনসুন ফিল্মসের বাইরেও কাজ করতে পারবেন যে কোনো প্রতিষ্ঠানের চলচ্চিত্রে।