সানি লিওনির স্বপ্ন

ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনির হাতে আসছে একের পর এক সিনেমার প্রস্তাব। কিন্তু এখন পর্যন্ত মুম্বাই সিনেপাড়ার প্রথম সারির কোনো তারকার বিপরীতে কাজের সুযোগ হয়ে ওঠেনি তার। যার ফলে তার স্বপ্নও পূরণ হচ্ছে না।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2015, 01:43 PM
Updated : 4 July 2015, 01:43 PM

‘জিসম টু’ খ্যাত এই তারকা বলেন, “যারাই রূপালি জগতে কাজ করতে আসে, তাদের প্রত্যেকেরই স্বপ্ন থাকে সিনেমায় এতদিন যাদেরকে দেখেছে, তাদের সঙ্গে একদিন কাজ করার। প্রথমত, আমি বলিউডি সিনেমার ভক্ত এবং অনেক দিন ধরে হিন্দি সিনেমা দেখে আসছি। তাই, বড় তারকার সঙ্গে কাজের সুযোগ পেলে এটা আমার মেধা বাড়াবে। এটা হবে স্বপ্নের মতো।”

সানি আরও জানান, তার কাছে তার ভক্তদের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু নেই।

“আমি যা কিছু হতে চাই, তার সব কিছুরই অংশ আমি। আমি আমার অভিনীত চরিত্রগুলোর জন্য সত্যিই অনেক পরিশ্রম করি। আমার জন্য একমাত্র গ্রহণযোগ্যতা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো আমার ভক্তরা এবং তাদের সঙ্গে যোগাযোগ রাখাটা।”

এই মুহূর্তে এমটিভির রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা’র অষ্টম সিজনের সঞ্চালনার দায়িত্বে থাকা সানি এখন পর্যন্ত কোনো বড় তারকার বিপরীতে কাজ করেননি। তার সিনেমার নির্মাতাদের মুখ থেকে এমনও শোনা গেছে, পর্নগ্রাফির সঙ্গে সানির অতীত সংশ্লিষ্টতার কারণে বড় তারকারা অনেক সময়ই এড়িয়ে গেছেন তাকে।