ফিরেছে ‘টার্মিনেটর' কিন্তু...

দীর্ঘ বিরতির পর আরও একবার পর্দায় টার্মিনেটর রূপে হাজির হয়েছেন মার্কিন অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার। কিন্তু ‘টার্মিনেটর জেনেসিস’ দর্শকের মন যোগাতে পারছে না। এদিকে চুটিয়ে ব্যবসা করে এখনও বক্স-অফিসের শীর্ষ স্থান ধরে রেখেছে ‘ইনসাইড আউট’ এবং ‘জুরাসিক ওয়ার্ল্ড’।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2015, 01:05 PM
Updated : 4 July 2015, 01:05 PM

‘ইনসাইড আউট’ এবং ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এর জন্য মার খাচ্ছে নতুন মুক্তি পাওয়া আরেক সিনেমা ‘ম্যাজিক মাইক এক্সএক্সএল’ও। জুনের তৃতীয় সপ্তাহে মুক্তি পাওয়া ১২ বছরের এক কিশোরীর মানবিক অনুভূতির গল্প বলা ‘ইনসাইড আউট’ এই সপ্তাহেও আয় করে নিয়েছে ৭৭ লাখ ডলার। সব মিলিয়ে ২১ কোটি ৬৪ লাখ ডলার ব্যবসা করা এই সিনেমাটিই চলতি সপ্তাহে অবস্থান করছে যুক্তরাষ্ট্রের বক্স-অফিসের শীর্ষে। ওদিকে এর মধ্যেই বিশ্বব্যাপী শত কোটি ডলার আয়ের রেকর্ড ছাড়িয়ে ডাওয়া ‘জুরাসিক ওয়ার্ল্ড’ এই সপ্তাহে আয় করেছে ৬৯ লাখ ডলার।

সদ্য মুক্তি পাওয়া ‘টার্মিনেটর জেনেসিস’ তিন দিনে যুক্তরাষ্ট্র থেকে আয় করেছে ৬৫ লাখ ডলার। সব মিলিয়ে এখনও পর্যন্ত মোটে দুই কোটি ৮০ লাখ ডলার ব্যবসা করতে পারা সিনেমাটির প্রযোজকেরা এখন তাকিয়ে আছেন আন্তর্জাতিক বাজারের দিকে। বৃহস্পতিবার ৩৮টি দেশে মুক্তি পাওয়া সিনেমাটি আন্তর্জাতিক বাজার থেকে আয় করেছে ১ কোটি ডলার।  এরপরও সিনেমাটি ফ্লপ হওয়ার শঙ্কা থেকেই যাচ্ছে, কারণ এটি তৈরিই হয়েছে সাড়ে ১৫ কোটি ডলারের বিশাল বাজেটে।

অ্যারন টাইলারের পরিচারনায় আর্নল্ড শোয়ার্জনেগারের পাশাপাশি সিনেমায় আরও অভিনয় করেছেন ‘গেইম অফ থ্রোন্স’ - এর 'মাদার অফ ড্রাগনস' এমিলিয়া ক্লার্ক।

পাঁচ পুরুষ স্ট্রিপারের গল্প নিয়ে তৈরি ওয়ার্নার ব্রাদার্সের সিনেমা 'ম্যাজিক মাইক এক্স এক্স এল' এই সপ্তাহে আয় করেছে ৫৭ লাখ ডলার। সব মিলিয়ে এই সিনেমার আয় এখন দেড় কোটি ডলার।