'আজহার'-এর সংগীতা হবেন নার্গিস

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের জীবনীভিত্তিক চলচ্চিত্র 'আজহার'-এ অভিনেত্রী সংগীতা বিজলানির ভূমিকায় অভিনয় করবেন নার্গিস ফাখরি। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2015, 12:32 PM
Updated : 3 July 2015, 12:32 PM

সিনেমাটির ঘনিষ্ঠ এক সূত্র প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে জানিয়েছে, প্রাথমিক পরীক্ষণের পর নার্গিসকে চূড়ান্ত করা হয়। চরিত্রটি আরও আত্মস্থ করতে নার্গিস বিশেষ কর্মশালায় অংশ নেবেন। 

সংগীতা বিজলানির চরিত্রে অভিনয়ের জন্য এর আগে শোনা গেছে কারিনা কাপুর খান, জ্যাকুলিন ফারনান্দেজ এবং 'লাঞ্চ বক্স' খ্যাত অভিনেত্রী নিম্রাত কাউরের নাম।

সূত্র আরও জানিয়েছে, নার্গিস ছাড়া আরও একজন অভিনেত্রী থাকবেন এই সিনেমায়। এখনও চূড়ান্ত না হলেও চরিত্রের জন্য প্রতিষ্ঠিত কাউকে খুঁজছেন নির্মাতারা।

অভিনেতা সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙ্গে বিবাহিত ক্রিকেট তারতা আজহারউদ্দিনের সঙ্গে সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া এবং পরবর্তীতে তাকে বিয়ে করে দীর্ঘ দিন আলোচনায় ছিলেন সাবেক মিস ইন্ডিয়া এবং অভিনেত্রী সংগীতা বিজলানি।

'আজহার'-এ উঠে আসবে ক্রিকেটার আজহারউদ্দিনের জীবনকাহিনি। এতে নাম ভূমিকায় দেখা যাবে এমরান হাশমিকে। টনি ডি সুজার পরিচালনায় সিনেমাটির শুটিং শুরু হবে আগস্ট থেকে। সব কিছু ঠিক থাকলে, ২০১৭ সালের শুরুতেই মুক্তি পাবে 'আজহার'।