বিচ্ছেদের পথে বেন অ্যাফ্লেক-জেনিফার গারনার

১০ বছরের সংসার জীবনের ইতি টানতে যাচ্ছেন হলিউডি জুটি বেন অ্যাফ্লেক এবং জেনিফার গারনার। দীর্ঘদিন গুঞ্জন চলার পর অবশেষে নিজেরাই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2015, 12:52 PM
Updated : 1 July 2015, 12:52 PM

দশম বিয়ে বার্ষিকীর ঠিক একদিন পর এই ঘোষণা দিলেন গারনার-অ্যাফ্লেক জুটি।

একটি যৌথ বিবৃতিতে তারা বলেন, “অনেক বিচার-বিবেচনার পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে ভালোবাসা আর বোঝাপড়া সবসময়ই থাকবে, সন্তানদের জন্য আমরা বরাবরই নিজেদের দায়িত্ব পালন করবো”

নতুন ব্যাটম্যান অ্যাফ্লেকের সংসারে অশান্তির খবর চাউর হয়েছিল আরও আগেই। তবে এতদিন মুখ খুলে তা স্বীকার করেননি দুজনের কেউ। রয়টার্স বলছে, জুনের শুরুতে এই দম্পতির বাড়ির সামনে একটি গাড়িতে মালপত্র ওঠাতে দেখা যায়। এরপর থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়।

সূত্রের বরাত দিয়ে রয়টার্স আরও জানায়, ছয় মাস আগ থেকেই আলাদাভাবে বসবাস করছেন গারনার-অ্যাফ্লেক।

৪২ বছর বয়সি অ্যাফ্লেকের সঙ্গে ৪৩ বছর বয়সি গারনারের প্রেম হয় ‘ডেয়ারডেভিল’ সিনেমার সেটে, ২০০৩ সালে। দুই বছর প্রেমের পর ২০০৫ সালে বিয়ে করেন তারা। একসঙ্গে তিনটি সন্তান আছে এই দম্পতির, প্রত্যেকেরই বয়স দশের নিচে।

সাম্প্রতিক সময়ে অ্যাফ্লেক আলোচনায় এসেছেন ব্যাটম্যান চরিত্রে অভিনয়ের জন্য, ‘ম্যান অফ স্টিল’য়ের সিক্যুয়ালে ব্যাটম্যান হিসেবে দেখা যাবে তাকে। এছাড়া ২০১৪ সালে মুক্তি পাওয়া তার সিনেমা ‘গন গার্ল’ ছিল বক্স অফিস হিট।

অপরদিকে ‘ডালাস বায়ারস ক্লাব’সহ গারনারকে দেখা গেছে ডিজনির ‘আলেকজান্ডার দ্য টেরিবল’, ‘হরিবল’, ‘নো গুড, ভেরি ব্যাড ডে’র মতো সিনেমায়।