ক্যারিয়ার নিয়ে শঙ্কায় কারিনা?

পতৌদির নবাব পরিবারের বধু হবার পর এখন পর্যন্ত পর্দায় কারিনা কাপুর খানকে বেশি একটা দেখার সুযোগ পাননি দর্শক। অনেকেই বলছেন, নিজের ক্যারিয়ার সামলাতে হিমশিম খাচ্ছেন বেবো।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2015, 07:22 AM
Updated : 1 July 2015, 07:22 AM

ঈদে মুক্তির অপেক্ষায় থাকা বড় বাজেটের সিনেমা 'বাজরাঙ্গি ভাইজান'-এ সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন কারিনা। কিন্তু সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা বলছে, এই সিনেমায় কারিনার চরিত্রের দৈর্ঘ্য বেশি নয়।

সিনেমাটির এক ঘনিষ্ঠ সূত্র জানায়, 'বাজরাঙ্গি ভাইজান'-এ কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শিশু অভিনেত্রী হারশালি মালহোত্রা। এতে ভারতে হারিয়ে যাওয়া পাকিস্তানি শিশুর চরিত্রে অভিনয় করেছেন হারশালি, যাকে নিজ দেশে ফিরিয়ে দেয়ার প্রতিজ্ঞায় শুরু হয় সালমানের অভিযান। সিনেমায় কারিনার পর্দা উপস্থিতি ১০-১৫ মিনিটের বেশি নয় বলে জানিয়েছে সূত্রটি। 

সূত্র আরও জানায়, সালমান এবং হারশালি ছাড়া যদি কারও চরিত্র গুরুত্বপূর্ণ হয়ে থাকে, তবে তিনি হলেন নাওয়াজউদ্দিন সিদ্দিকি।

বিশ্লেষকদের মতে, 'বাজরাঙ্গি ভাইজান'-এ কারিনার চরিত্রটি অনেকটা অতিথি চরিত্রের মতোই।

বিয়ের পর থেকে এখন পর্যন্ত শুধুমাত্র এ ধরনের চরিত্রেই দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। প্রথম সারির নায়কদের বিপরীতে নেচে-গেয়ে পর্দায় নিজের উপস্থিতি জানান দিচ্ছেন বেবো। অজয় দেবগনের বিপরীতে 'সিংঘাম রিটার্নস' ছাড়াও সাম্প্রতিক সিনেমা 'গাব্বার ইজ ব্যাক'-এ আক্শায় কুমারের সঙ্গে কয়েক মিনিট রোমান্স করতে দেখা গেছে তাকে।