ফিরতে চান না মিনাক্ষী

'হিরো' সিনেমার মধ্য দিয়ে ভারতীয় চলচ্চিত্রে অভিষেক ঘটে মিষ্টি মেয়ে মিনাক্ষী শেষাদ্রির। আশির দশকের শেষের দিক থেকে নব্বইয়ের দশক পর্যন্ত 'মেরি জাং', 'ঘায়েল', 'দামিনি'র মতো সিনেমার মাধ্যমে দর্শক মাতিয়েছেন। শোনা যাচ্ছিল 'ঘায়েল' সিনেমার সিকুয়ালে ফিরছেন তিনি। কিন্তু জানালেন, পর্দায় ফেরার কোনো ইচ্ছাই নেই তার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2015, 07:01 AM
Updated : 1 July 2015, 07:01 AM

১৯৯০ সালে মুক্তি পাওয়া সুপারহিট সিনেমা 'ঘায়াল'-এর সিকুয়াল নির্মিত হচ্ছে এ বছর। 'ঘায়েল ওয়ান্স এগেইন' নামের এই সিনেমার মাধ্যমে আবার অজয় মেহরার চরিত্রে ফিরবেন অভিনেতা সানি দেওল। আর এটি পরিচালনা করবেন 'অর্জুন পণ্ডিত' খ্যাত রাহুল রাওয়াল।

কিন্তু মিনাক্ষী বলছেন সিকুয়ালে তিনি থাকছেন না

"এরকম কথা হয়েছিল তা সত্যি, তবে কোনো কিছু চূড়ান্ত হয়নি। এখন পর্যন্ত এ ব্যাপারে যা শোনা গেছে, সবই গুজব।"

তিনি আরও বলেন, "আমি এই মুহূর্তে অভিনয়ে আগ্রহী নই। আমি মঞ্চ এবং নাচের অনুষ্ঠান করতে চাই।"

নিউ ইয়র্ক ভিত্তিক এক ইনভেস্টমেন্ট ব্যাংকারকে বিয়ে করে ১৯৯৬ সালে চলচ্চিত্র থেকে অবসর নেন মিনাক্ষী। দুই সন্তানের মা এই অভিনেত্রী জানান, মূলত পরিবারের জন্যেই চলচ্চিত্র থেকে সরে আসা।

"আমি এতদিন ফিল্মে কাজ করিনি কারণ পরিবারকে আমি বেশি প্রাধান্য দিয়েছি। আমি অপেক্ষা করছি সেই দিনের, যেদিন আমার মেয়ে স্নাতক পাশ করবে। এরপর হয়তো আমি শোবিজে ফেরার কথা ভাববো।"

'ঘায়াল ওয়ান্স এগেইন'এ সানি দেওলের সঙ্গে দেখা যাবে ওম পুরি আর সোহা আলি খানকে। সিনেমাটি চলতি বছরের ১৩ নভেম্বর মুক্তি পাবে।