সুস্থ হয়ে উঠছেন রাজ্জাক

সুস্থ হয়ে উঠছেন বর্ষীয়ান চলচ্চিত্রাভিনেতা রাজ্জাক।এ মুহূর্তে বড় কোনো বিপদের আশঙ্কা না থাকলেও তাকে হাসপাতালে রাখারই সিদ্ধান্ত নিয়েছে পরিবার।

নিজস্ব প্রতিবদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2015, 07:29 AM
Updated : 30 June 2015, 12:33 PM

মঙ্গলবার দুপুরে রাজ্জাকের শারীরিক অবস্থার খবর জানাতে সাংবাদিকদের মুখোমুখি হন তার ছোট ছেলে সম্রাট। তিনি জানান,  এ মুহূর্তে রাজ্জাকের শারীরিক অবস্থা উন্নতির দিকে হলেও তারা কোনো ‘ঝুঁকি’ নিতে চান না। চিকিৎসকদের পরামর্শে তাকে বেশ কদিন হাসপাতালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

“এই মুহূর্তে বাবার অবস্থা ক্রমেই উন্নতির দিকে। গেল কদিনের চেয়ে তিনি এখন অনেকটাই সুস্থ। তিনি সবার সঙ্গে কথাবার্তাও বলছেন।  আইসিইউ থেকে কবে তাকে আমরা কেবিনে নিয়ে যাবো, তাও জানতে চাইছেন।  তবে এখনও তো ভেন্টিলেশন চলছে। আমরা তাড়াহুড়ো করতে চাই না।”

সোমবার রাতে বিভিন্ন গণমাধ্যমে বাবার মৃত্যুর সংবাদ ছড়ার ঘটনায় উষ্মা প্রকাশ করেন সম্রাট।

“বিভিন্ন গণমাধ্যমে বাবার মৃত্যু সংবাদ প্রকাশিত হয়েছে।  আমার সঙ্গে কিংবা হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা না বলে কিভাবে তারা লেখেন !  পরিচিতরা তো বটেই, গণমাধ্যমের অনেকেই রাতে আমাকে ফোন করেছে। সারারাত ঘুমাতে পারিনি আমি।”

সংবাদ সম্মেলনে সম্রাটের সঙ্গে ছিলেন ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন্স ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান ডাক্তার শেগুফা আনোয়ার  এবং অভিনেতা ফেরদৌস।

ভেন্টিলেশনের পাইপ খুলে ফেলা হলে রাজ্জাক তার স্ত্রী লক্ষ্মীর কাছে সিগারেটের জন্য আবদার করছেন বলেও জানিয়েছেন শেগুফা।

‘শঙ্কামুক্ত নন রাজ্জাক