আক্শায়ের সঙ্গে পর্দায় সানি

ভারতীয় চলচ্চিত্রে অভিষেকের পর থেকেই আলোচনায় রয়েছেন সানি লিওনি। দর্শকদের মধ্যে তার জনপ্রিয়তাও কম নয়। কিন্তু এখনও পর্যন্ত প্রথম সারির কোনো তারকার সঙ্গে পর্দা ভাগাভাগি করে নেওয়া হয়নি সানির।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2015, 01:32 PM
Updated : 29 June 2015, 01:32 PM

এবারে হয়তো কিছুটা হলেও সেই স্বপ্ন পূরণ হবে সাবেক এই পর্ন তারকার। সবকিছু ঠিকঠাক থাকলে আক্শায় কুমার অভিনীত সিনেমা ‘সিং ইজ ব্লিং’-এ একটি অতিথি চরিত্রে দেখা যেতে পারে তাকে।

বলিউডলাইফ জানাচ্ছে, সানি লিওনি যখন গোয়ায় এমটিভির রিয়ালিটি শো 'স্পিল্টসভিলা-এইট'-এর শুটিং ছিলেন, ঠিক সে সময় আক্শায় এবং ‘সিং ইজ ব্লিং’-এর দল অবস্থান করছিলো সেখানে। সানির সেখানে আছেন জানতে পেরে, নির্মাতারা সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত নেন ‘বেবি ডল’ খ্যাত এই তারকাকে দিয়ে একটি দৃশ্যে অভিনয় করিয়ে নেবেন। সানি নিজেও আকশায়ের বিপরীতে অভিনয়ের এই সুযোগটি ফেলতে পারেননি।

এই বিষয়ে সূত্র জানায়, “যদিও তিনি খুবই ব্যস্ত ছিলেন, তবুও আক্শায়ের মতো বড় তারকার সঙ্গে পর্দা ভাগাভাগির সুযোগ তিনি হারাতে চাননি। তিনি টিভি অনুষ্ঠানটির শুটিং থেকে একদিনের ছুটি নেন ‘খিলাড়ি’কে সময় দেওয়ার জন্য।”

‘সিং ইজ ব্লিং’ সিনেমায় আক্শায় কুমারের বিপরীতে অভিনয় করেছেন এমি জ্যাকশন। প্রভু দেবা পরিচালিত এই সিনেমায় আরও দেখা যাবে ভিভেক ওবেরয়, বিপাশা বসু এবং লারা দত্তকেও।