মেয়েকে নিয়ে মিম, ক্ষেপলেন অভিষেক

একটি মিম-এ তারকা দম্পতি অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের কন্যা আরাধিয়াকে টেনে এনে বিপাকে পড়েছেন জনৈক টুইটার ব্যবহারকারী। অভিষেক এবং তার ভক্তদের রোষানলে পড়ে শেষ পর্যন্ত টুইটটি মুছে দিতে বাধ্য হন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2015, 10:49 AM
Updated : 17 June 2015, 10:49 AM

অভিষেক, ঐশ্বরিয়া এবং অমিতাভ বচ্চনকে উদ্দেশ্য করে তৈরি করা ওই মিম-এ অভিষেকের কোলে আরাধিয়ার একটি ছবি পোস্ট করেন মৈনাক। সেই সঙ্গে লেখেন, “অপেক্ষায় আছি, কবে আরাধিয়া তার বাবার ‘দ্রোনা’ ও ‘ঝুম বারাবার ঝুম’-এর মতো সিনেমাগুলো দেখবে এবং মা ঐশ্বরিয়াকে জিজ্ঞেস করবে, ‘(তাকে বিয়ে করার) কি দরকার ছিল?’”

অভিষেক বচ্চন সঙ্গে সঙ্গে জবাব দেন, “মৈনাক তিওয়ারি, নিজেকে নিয়ে খুব গর্ব বোধ হচ্ছে? ভাল।  তোমার কাজে আসতে পেরে আনন্দিত। এখন যাও, সেই গর্তে গিয়ে ঢোক, যেখান থেকে তুমি এসেছ।”

মৈনাক তিওয়ারিও ফিরতি পোস্টে লেখেন, “হ্যাঁ, আনন্দে সব কিছুর উপরে ভাসছি। জীবনে সবচেয়ে ভাল কাজ যেটা করেছি, সেটা হলো তোমার সিনেমা দেখা বন্ধ করা। ধন্যবাদ, স্যার।”

অভিষেক এই পোস্টের মন্তব্যে লেখেন, “বন্ধ করেছো? তার মানে আগে তুমি সেগুলো দেখতে। পয়সা খরচের জন্য ধন্যবাদ।”

টুইটারে এমন পাল্টাপাল্টি আক্রমনে অভিষেকের সঙ্গে যোগ দেন তার ভক্তরাও।

মৈনাক তখন লেখেন, “অভিষেক বচ্চনের একজন ভক্ত আমি। কিন্ত তার সিনেমা আমি পছন্দ করি না।”

অভিষেক উত্তরে তখন জানান, প্রথম পোস্টে তার মেয়েকে টেনে আনা ঠিক হয়নি মৈনাকের।

“আমার সিনেমা পছন্দ করো না? বেশ তো। আরও পরিশ্রম করবো যাতে আমার সিনেমা তুমি পছন্দ করো। কিন্তু আমার মেয়েকে এর মধ্যে টেনে আনা মোটেও ঠিক হয়নি।”

অভিষেকের ভক্তরাও একে একে বলতে থাকেন, “একজন অভিনেতার কাজের মধ্যে তার সন্তানদের টেনে আনা একেবারেই সংবেদনশীল আচরণ না।”

আর্জুন চুগানি নামে একজন বলেন, “ মৈনাক, তোমার যদি কখনও অভিষেক বচ্চনের সঙ্গে দেখা হত, তাহলে সত্যিই তুমি তাকে পছন্দ করতে, কারণ তিনি খুবই ভাল একজন মানুষ। দয়া করে এমন সব পোস্ট করে তাকে রাগিয়ে দিও না।”

এই পর্যায়ে মৈনাক তার সুর পাল্টে ফেলে লেখেন, “দুঃখিত যদি আমি কাউকে কষ্ট দিয়ে থাকি। এটা আর কখনও হবে না। আমি বুঝতে পেরেছি যে আমি ভুল করেছি। ”

অভিষেক বচ্চনের কাছে ক্ষমাও চান তিনি।

“যদি চাও, আমি এই পোস্টটি মুছে দিচ্ছি। আমি দুঃখিত।”