কিমের লিঙ্গান্তরিত সৎ বাবার নতুন রেকর্ড

মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ানের সাবেক সৎ বাবা এবং অলিম্পিকে পদকজয়ী মার্কিন অ্যাথলেট ব্রুস জেনার সম্প্রতি নারী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। নিজের নাম বদলে কেইটলিন জেনার করার চার ঘণ্টার মধ্যেই টুইটারে তার অনুসারী দাঁড়িয়েছে ১০ লাখেরও বেশি। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার চেয়েও বেশি এই ফলোয়ার সংখ্যা নিয়ে বিশ্ব রেকর্ড গড়েছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2015, 12:40 PM
Updated : 2 June 2015, 12:40 PM

সম্প্রতি মার্কিন সাময়িকী ভ্যানিটি ফেয়ারের প্রচ্ছদে কেইটলিন জেনার। এই প্রচ্ছদ প্রকাশের সঙ্গে সঙ্গেই টুইটারে নতুন অ্যাকাউন্ট খোলেন। কয়েক ঘণ্টার মধ্যেই ভক্তদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়ে তিনি টুইট করেন, “আরেকটি জেনার বিশ্ব রেকর্ড, ৬৫ বছর বয়সে? কে ভেবেছিল? চার ঘণ্টায় দশ লাখ অনুসারী অর্জন করায় কৃতজ্ঞ বোধ করছি। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।”

এর মধ্যেই গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের তরফ থেকেও স্বীকৃতি দেওয়া হয়েছে কেইটলিন জেনারের এই রেকর্ডকে। নিজের সাবেক সৎ বাবাকে টুইটারে অভিনন্দন জানিয়েছেন কিম কার্দাশিয়ানও।

“ভ্যানিটি ফেয়ার-এর জন্য কেইটলিন জেনার। অ্যানি লিবোভিটজ-এর ক্যামেরায়। কি সুন্দর! আনন্দে থাকো, মাথা উঁচু করে থাকো, নিজের জীবন নিজের মতো করে বাঁচো।”

ব্রুস জেনার প্রথম খ্যাতির আলোয় আসেন ১৯৭৬ সালের অলিম্পিকে ডেক্যাথলনে স্বর্ণপদক জয় করার পর। পরবর্তীতে বিভিন্ন  টিভি শোতে অংশ নিয়েছেন তিনি। ২৪ বছর ধরে তিনি সংসার করেছেন কিম কার্দাশিয়ানের মা ক্রিস জেনারের সঙ্গে। ২০০৭ সাল থেকে কিম কারদাশিয়ান ও তার পরিবারের সদস্যদের প্রাত্যহিক জীবন নিয়ে রিয়ালিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’-এও অংশ নেন তিনি। ২০১৫ সালের শুরুতে ক্রিসের সঙ্গে বিচ্ছেদের পর গণমাধ্যমে নারী হিসেবে আত্মপ্রকাশ করেন কেইটলিন।