আমিরের স্ত্রী হবেন মাল্লিকা?

ভারতীয় অভিনেতা আমির খানের আগামী সিনেমা 'দাঙ্গাল'-এ তার স্ত্রীর ভূমিকায় দেখা যেতে পারে অভিনেত্রী মাল্লিকা শেরাওয়াতকে। আমির নিশ্চিত করেছেন, এই চরিত্রের জন্য অডিশন দিয়েছেন 'মার্ডার' খ্যাত এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2015, 11:54 AM
Updated : 22 May 2015, 11:54 AM

ভারতীয় কুস্তিগীর মাহাভির ফোগাটের জীবনীনির্ভর সিনেমা 'দাঙ্গাল' দীর্ঘ দিন ধরেই আলোচনায় রয়েছে। নিতেশ তিওয়ারির পরিচালনায় নির্মিতব্য এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য নিজের ওজন ২২ কেজি বাড়িয়েছেন এই অভিনেতা। 

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে, এই সিনেমায় আমিরের স্ত্রীর ভূমিকায় দেখা যেতে পারে মাল্লিকাকে। এবার আমির জানালেন, চরিত্রটির জন্য অভিনয়শিল্পীর প্রাথমিক বাছাইয়ে অংশ নিয়েছেন মাল্লিকা, তবে এখনও কিছু নিশ্চিত হয়নি।

সম্প্রতি প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে আমির বলেন, "সিনেমাটির জন্য এখনও কলাকুশলী নেওয়ার কাজ চলছে। মাল্লিকা আমাদের পরিচালকের সঙ্গে কথা বলে অডিশন দিয়েছেন। তবে এখন আপাতত আমরা মাহাভির সিংয়ের দুই মেয়ে গিতা এবং ববিতার ছোটবেলার চরিত্রে শিল্পী নির্বাচনের দিকে বেশি নজর দিচ্ছি।"

বেশ কয়েকজন অভিনেত্রীর অডিশনের পর পর্দায় আমিরের মেয়েদের চরিত্রে চূড়ান্ত করা হয়েছে ফাতিমা শেইখ এবং সানিয়া মালহোত্রাকে। হিন্দি টিভি সিরিয়ালে কাজ করেছেন ফাতিমা তবে সানিয়া একেবারেই আনকোড়া।

'দাঙ্গাল'এর শুটিং শুরু হবে চলতি বছরের সেপ্টেম্বরে।