রানবিরের লজ্জা 'বোম্বে ভেলভেট'?

অনেক প্রত্যাশা নিয়ে সিনেমা হলে ঢুকে বিগড়ে যাচ্ছে দর্শকের মেজাজ। অনেকেই বলছেন, রানবির কাপুরের ক্যারিয়ারের সবচেয়ে বাজে সিনেমা হচ্ছে 'বোম্বে ভেলভেট'।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2015, 10:28 AM
Updated : 19 May 2015, 10:31 AM

মুক্তির পর প্রথম সপ্তাহে মাত্র ১৬ কোটি ১০ লাখ রুপি আয় করেছে অনুরাগ কাশ্যাপ পরিচালিত সিনেমাটি। এমনকি এখন পর্যন্ত রানবির অভিনীত সবচেয়ে ফ্লপ সিনেমা 'বেশারাম'ও আয় করেছিল ২১ কোটি রুপির বেশি। চলতি বছর মুক্তি পাওয়া 'রয়'ও হতাশ করেছে ভক্তদের। কিন্তু প্রথম সপ্তাহে অন্তত 'বোম্বে ভেলভেট'এর চাইতে অনেক বেশি ছিল এর আয়।

অথচ ধারণা করা হচ্ছিল, এটি হতে যাচ্ছে রানবিরের ক্যারিয়ারের মোড় ঘোরানো সিনেমা। এর পেছনে অনেক কারণও ছিল। মূল ধারার বাণিজ্যিক চলচ্চিত্রে নির্মাতা অনুরাগ কাশ্যাপের অভিষেকের সিনেমাটি এটি। ৮০ কোটি রুপি বাজেটে নির্মিত এই পিরিয়ড ড্রামার চিত্রনাট্য এতই পছন্দ হয়েছিল রানবিরের যে, নিজে থেকেই এতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন তিনি। তার বিপরীতে আছেন আনুশকা শর্মা আর খলচরিত্রে প্রথমবারের মতো পর্দায় দেখা গেছে কারান জোহারকে।

'বোম্বে ভেলভেট'কে টক্কর দেওয়ার মতো কোনো বড় ব্যানারের সিনেমাও মুক্তি পায়নি এ সপ্তাহে। তবে গত সপ্তাহে মুক্তি পাওয়া দিপিকা পাড়ুকোনের 'পিকু' এখনও সদর্পে বক্স-অফিসের শীর্ষ স্থানটি দখলে রেখেছে। ছোট বাজেটের এই কমেডি-ড্রামা ধাঁচের সিনেমাটি একটু একটু করে এগিয়ে যাচ্ছে শত কোটি আয়ের পথে। আক্শায় কুমারের 'গাব্বার ইজ ব্যাক'ও ভাল ব্যবসা করছে।