'সালমানের বিষয়ে প্রশ্ন নয়'

ভারতীয় অভিনেতা শাহরুখ খান সাফ জানিয়ে দিলেন সালমান খানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করাটা পছন্দ নয় তার। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার একটি পোস্ট থেকে উঠে এসেছে এমন তথ্য।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2015, 11:52 AM
Updated : 18 May 2015, 11:52 AM

টুইটারে নিজের ভক্তদের সঙ্গে ‘#আস্কএসআরকে’ হ্যাশট্যাগ দিয়ে আলাপ চালাচ্ছিলেন শাহরুখ। এর মাধ্যমে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিচ্ছিলেন তিনি। এক অনুসারী তাকে জিজ্ঞাসা করেন, মানুষের কাছ থেকে কোন প্রশ্নগুলো আসা বন্ধ হোক বলে চান তিনি?

ফিরতি টুইটে দীর্ঘ এক তালিকা তুলে দেন শাহরুখ, “পছন্দের রং, পছন্দের খাবার, সালমানের সঙ্গে সম্পর্ক, আয়ের তুলনা, পছন্দের নায়িকা, সিনেমা মুক্তির তারিখ, আপনাকে কেন বিষন্ন বা ক্লান্ত দেখাচ্ছে.... ইত্যাদি।”

এক সময়ের ঘনিষ্ট বন্ধু শাহরুখ আর সালমানের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায় ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনে এক ঝগড়ার কারণে। পরবর্তী ছয় বছর একে অন্যের ছায়াও মাড়াননি হিন্দি সিনে জগতের এই দুই রাঘব বোয়াল। কেবল রাজনীতিবিদ বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে কোলাকুলি করে শিরোনাম হয়েছেন। দীর্ঘদিনের এই বৈরীতা শেষ পর্যন্ত দূর হয় সালমানের ছোট বোন অর্পিতার বিয়ে উপলক্ষে।

অর্পিতার সংগীত অনুষ্ঠানে সালমানের বাড়িতে হাজির হন শাহরুখ। বিবাহত্তর সম্বর্ধনায় সব শত্রুতা ভুলে সালমানের সঙ্গে নাচতেও দেখা যায় তাকে।

কিছুদিন আগে মুম্বাইয়ে গাড়ি চাপা মামলার চূড়ান্ত রায় প্রকাশের আগের রাতে সালমানের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করে আসেন শাহরুখ।

রায়ের আগে সালমানের বাড়িতে শাহরুখ