'এত ভালবাসার যোগ্য কি না জানিনা!'

মুম্বাইয়ে গাড়ি চাপা মামলার চূড়ান্ত রায়ের পর প্রথম বারের মতো গণমাধ্যমের মুখোমুখি হয়ে ভক্ত ও শুভানুধ্যায়ীদের শুভ কামনার জন্য ধন্যবাদ জানালেন ভারতীয় অভিনেতা সালমান খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2015, 11:43 AM
Updated : 18 May 2015, 11:43 AM

নিম্ন আদালতের রায়ে উচ্চ আদালতের স্থগিতাদেশের পর এখন জামিনে আছেন সালমান। এই সুযোগে কাশ্মীরে গিয়ে হাতে থাকা সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’-এর বাকি শুটিংটুকু সেরে ফেলছেন তিনি।

মুম্বাই মিরর বলছে, সেখান থেকে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হতে হয় সালমানকে। প্রথমেই তিনি বলেন, “আমরা খুবই বোকামী করি সুইজারল্যান্ডে শুটিং করতে গিয়ে। পৃথিবীতে কাশ্মীরের মতো সুন্দর আর কোনো জায়গা নেই।”

এরপরই মামলা এবং কারাদণ্ডের প্রসঙ্গ উঠলে সালমান বলেন, “পৃথিবীতে এই মুহূর্তে যা ঘটছে, সেই তুলনায় আমার সমস্যাগুলো খুবই ছোট। আমি জানি না, আমি এসবের যোগ্য কি না, তবে মানুষের কাছ থেকে এত ভালবাসা আমি পেয়েছি! আমার পাশে যারা দাঁড়িয়েছেন, তাদের প্রতি আমি অনেক কৃতজ্ঞ।”

দাতব্য কাজের জন্য পরিচিত সালমান কাশ্মীরে এরই মধ্যে এক বিধবার পরিবারের দায়িত্ব নিয়েছেন। এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, “একজন মানুষের জীবনের উন্নতির জন্য যা যা করা দরকার আমি করবো। আমার জন্য রাজনীতি হলো সমাজকল্যাণ। এবং আমি এসব কর্মকাণ্ড অব্যাহত রাখবো।”

কাশ্মীরের দূত হওয়ার ব্যাপারে রাজি হননি কেন, এই প্রশ্নের উত্তরে সালমান বলেন, “শুধু কাশ্মীর কেন? আমি পুরো ভারতের দূত হতে চাই।”